1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুদ্ধবিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ৯০০ প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর সিলেট অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস ফরিদপুরে দুই সহোদর হত্যা: চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা যদি বন্ধু হও সীমান্তে অহরহ গুলি কেন, ভারতকে ফারুক বাংলাদেশ কংগ্রেসের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন দেখে লজ্জিত শাহবাজ শরিফ

প্রতিপক্ষের হামলায় আহত পৌর স্বেচ্ছাসেবক লীগ নেতার মৃত্যু, বিক্ষোভে উত্তাল এলাকা

  • Update Time : বুধবার, ৯ আগস্ট, ২০২৩
  • ১১৩ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: কু‌ষ্টিয়ার ভেড়ামারায় প্রতিপক্ষের হামলায় আহত পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সঞ্জয় প্রামাণিক মারা গেছেন।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এই খবরে উত্তাল হয়ে উঠেছে ভেড়ামারা। হামলার সঙ্গে জড়িতদের কঠোর শাস্তির দাবিতে কু‌ষ্টিয়া-‌দৌলতপুর আঞ্চ‌লিক সড়‌কে টায়ারে আগুন জ্বালিয়ে বি‌ক্ষোভ করছেন নেতাকর্মীরা।

স্থানীয় বাজারের সব দোকানপাট বন্ধ ক‌রে দিয়েছে যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২ আগস্ট) রাত ১১টায় উপজেলা শহরের গোডাউন মোড় এলাকায় পূর্ব বিরোধের জেরে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) যুবজোটের জেলা ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান শোভন ও তার লোকজন পূর্ব পরিকল্পিতভাবে সঞ্জয় কুমার প্রামাণিককে গুলি করে। হামলার ঘটনায় বেলাল হোসেন (৩৬) ও শ্যামল সরদার নামে আরও দুই কর্মী আহত হন। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হামলার ঘটনার পর পরই ভেড়ামারা থানা পুলিশ অভিযান চালিয়ে হামলার মূল নায়ক জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) যুবজোটের জেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান শোভনকে গ্রেপ্তার করে।

এদিকে হামলার ঘটনার পরের দিন স্বেচ্ছাসেবকলীগ নেতা সঞ্জয়ের স্ত্রী বিথী রাণী দে বাদী হয়ে ভেড়ামারা থানায় জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) যুবজোটের জেলা ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাফিজুর রহমান শোভনসহ ১৪ নামের নামে মামলা দায়ের করেন।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মো. জহুরুল ইসলাম জানান, উক্ত মামলায় শোভনসহ ৫ জন বর্তমানে জেল হাজতে রয়েছেন। বাকি আসামিরা জামিনে রয়েছেন। কুষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আক্তারুজ্জামান লাবু শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানানোর পাশাপাশি এই হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হত্যাকারী সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেনৃ

কু‌ষ্টিয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মানব চাকী বলেন, বুধবার সকালে সঞ্জয়ের মৃত্যুর খবর পাওয়ার পর জরুরি সভায় বসেছি। এখান থেকেই সাংগঠ‌নিকভা‌বে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

ভেড়ামারা থানার ওসি জ‌হিরুল ইসলাম বলেন, সঞ্জয় কুমার প্রামাণিকের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ খবর এলাকায় ছড়িয়ে পড়ায় উত্তেজনা দেখা দেয়। এ জন্য ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়েছে। মামলায় পাঁচ আসামি কারাগারে, বাকিরা জামিন পেয়েছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews