1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৩৭ অপরাহ্ন

তেজগাঁওয়ে এলোপাতাড়ি গুলির ঘটনার ফুটেজ প্রচার হওয়ায় অপরাধীরা আত্মগোপনে চলে গেছে

  • Update Time : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৭৪ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: রাজধানীর তেজগাঁওয়ে এক শীর্ষ সন্ত্রাসীকে ‘টার্গেট’ করে এলোপাতাড়ি গুলির ঘটনার সিসিটিভি ফুটেজ প্রচার হওয়ায় অপরাধীরা আত্মগোপনে চলে গেছে। তবে যে বা যারা এ ঘটনায় জড়িত তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার বিষয়ে আশাবাদী পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আজিমুল হক সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন। সম্প্রতি আলোচিত এই মামলায় আসামিদের গ্রেপ্তার ও তদন্তের অগ্রগতি নিয়ে মঙ্গলবার বিকালে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন ডিএমপির এ উপ-পুলিশ কমিশনার।

জানা গেছে, তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় শীর্ষ সন্ত্রাসী ইমন তার প্রতিপক্ষ আরেক শীর্ষ সন্ত্রাসী মামুনকে খুনের পরিকল্পনা করেন। দীর্ঘ ২০ বছর কারাগারে থাকার পর বের হওয়া শীর্ষ সন্ত্রাসী মামুনকে গত ১৮ সেপ্টেম্বর রাতে তেজগাঁও দিয়ে যাবার সময় সন্ত্রাসীরা তাকে উদ্দেশ্য করে গুলি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।

দুর্বৃত্তদের ছোঁড়া এলোপাতাড়ি গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ভুবন চন্দ্র শীল ও মো. আরিফুল নামে দুই পথচারী আহত হন। তাদের মধ্যে সোমবার দুপুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আইনি পরামর্শক ভুবন চন্দ্র মারা যান।

আলোচিত এই ঘটনায় মামলা হলেও এখন পর্যন্ত পুলিশ কোনো অগ্রগতি করতে পারেনি। এ নিয়ে সাংবাদিকের প্রশ্ন ছিলো তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনারের কাছে।

আজিমুল হক বলেন, তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় অত্যন্ত লোমহর্ষক এই ঘটনার পর পুলিশ প্রথম থেকে কাজ করছিল। অগ্রগতিও ছিল। তবে ঘটনার সময়ের একটা সিসিটিভি ফুটেজ মিডিয়ায় প্রচার হওয়ার অপরাধীরা অ্যালার্ট (সচেতন) হয়ে গেছে।’

‘তবে ইতোমধ্যে আমরা একজনকে ধরতে সক্ষম হয়েছি। তার নাম বলছি না। আমরা সতর্কতার সঙ্গে দায়িত্বশীলতার পরিচয় দিই। আশা করছি আমরা এই অপরাধে জড়িত সবাইকে ধরতে পারব।’

পুলিশ বলছে, গণমাধ্যমে ঘটনার সময়ের সিসিটিভি ফুটেজ প্রচার হওয়ায় অভিযুক্তরা পালিয়ে আত্মগোপনে গেছে। অপর একটি সূত্র জানিয়েছে, ঘটনার পরপর অভিযুক্তরা দেশ ছেড়ে পাশ্ববর্তী দেশে চলে গেছে। তাই তাদেরকে আটক কিংবা শনাক্ত করা যাচ্ছে না।

গত রবিবার রাতের ওই ঘটনার পর ডিএমপির গোয়েন্দা বিভাগের প্রধান অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ বলেছিলেন, তেজগাঁও বিজি প্রেস এলাকায় গোলাগুলির ঘটনায় দুই পথচারী আহত হয়েছেন। এছাড়া শীর্ষ সন্ত্রাসী মামুনকে কুপিয়েছে দুর্বৃত্তরা। মামুন সোহেল চৌধুরী হত্যা মামলার আসামি। মগবাজারের পিয়াসা বার থেকে ফেরার পথে তার মাইক্রোবাসে হামলা হয়। মামুন ২০ বছর জেল খেটে বের হয়েছে।

ডিবিপ্রধান জানান, সন্ত্রাসী ইমন জেলে মামুনকে হুমকি দিয়েছিল। সন্ত্রাসী ইমনের লোকজন মামুনের ওপর হামলা করছে বলে ধারণা করছি। এ ঘটনায় গোয়েন্দা পুলিশ বিস্তারিত তদন্ত করছে বলেও জানিয়েছিলেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews