1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

ছয় উইকেট হারিয়ে ধুঁকছে স্বাগতিকরা

  • Update Time : শনিবার, ৮ জুলাই, ২০২৩
  • ৮৯ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: হাই-স্কোরিং ম্যাচে রান তাড়া করতে নেমে আফগান বোলারদের সামনে সুবিধা করতে পারছে না বাংলাদেশের ব্যাটাররা। ছয় উইকেট হারিয়ে ধুঁকছে স্বাগতিকরা। এই প্রতিবেদন লেখা পর্যন্ত টাইগারদের সংগ্রহ ৬ উইকেটে ৭৭ রান।

এখন ৩ মুশফিকুর রহিম ও শূন্যরানে মেহেদি হাসার মিরাজ অপরাজিত রয়েছেন।

সিরিজ রক্ষার ম্যাচে টস জিতে আফগানিস্তানকে ব্যাট করার আমন্ত্রণ জানিয়েছেন টাইগার দলনেতা লিটন কুমার দাস। টস হেরে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা পেয়েছে সফরকারীরা। টাইগার বোলারদের শাসন করে যান দুই আফগান ওপেনার। এরমধ্যে শতক পূর্ণ করেছেন রহমানুল্লাহ গুরবাজ। একই পথে রয়েছেন ইব্রাহিম জাদরানও।

এই দুই ব্যাটার আফগানিস্তানের পক্ষে প্রথম উইকেট জুটিতে সর্বোচ্চ রানের রেকর্ড গড়েছেন। এর আগে এই রেকর্ডটি ছিল জাভেদ আহমেদী ও করিম সাদিকের। দুজন মিলে গড়েছিলেন ১৪২ রানের জুটি।

অবশেষে ওপেনিং জুটি ভেঙেছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। ওপেনিং জুটিকে আসে ২৫৬ রান। নিজের শতক পূরণ করা গুরবাজ থেমেছেন ১৪৫ রানে। মাত্র ১২৫ বলে খেলা তার এই ইনিংসটি ১৩টি চার ও আটটি ছয়ে সাজানো।

এরপর ব্যাট হাতে সুবিধা করতে পারেননি রহমত শাহ ও হাসমতউল্লাহ শহিদী। দুজনই ফেরেন ২ রান করেন। নাজিবুল্লাহ জাদরানের ব্যাট থেকে আসে ১০ রান। এদিকে গুরবাজের পর সেঞ্চুরি তুলে নেন আরেক ওপেনার ইব্রাহিম জাদরানও। ১১৯ বলে ১০০ রানে আউট হন এই ব্যাটার।

এরপর মোহাম্মদ নবি ছাড়া ক্রিজে টিকতে পারেননি কেউই। ২০ রানে অপরাজিত থাকেন নবি। এছাড়া রশিদ খান ৬, আজমতউল্লাহ ওমরজাই ২ ও মুজিব উর রহমান বরেন ৫ রান।

বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ দুটি করে উইকেট নেন সাকিব আল হাসান, মেহেদি হাসান মিরাজ, হাসান মাহমুদ ও মোস্তাফিজুর রহমান। এছাড়া একটি উইকেটের দেখা পেয়েছেন ইবাদত হোসেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews