1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

হাস মানি প্রদানের মামলায় ট্রাম্পকে জেলে দেওয়া উচিত নয়: স্টর্মি ড্যানিয়েলস

  • Update Time : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৬৫ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: হাস মানি প্রদানের মামলায় সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে জেলে যাওয়া উচিত নয়। এমনটাই জানিয়েছেন ট্রাম্পের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস। খবর রয়টার্সের।

ফক্স নেশনের পিয়ার্স মরগানকে দেওয়া একটি সাক্ষাত্কারে বলেছিলেন স্টর্মি ড্যানিয়েলস বলেন, ‘আমি মনে করি না যে আমার বিরুদ্ধে তার অপরাধ কারাদণ্ডের যোগ্য। আমি মনে করি সে অন্য কাজ করেছে, যদি সে একেবারেই দোষী সাব্যস্ত হয়।’

মঙ্গলবার নিউইয়র্কে ট্রাম্পের বিরুদ্ধে ৩৪টি অপরাধমূলক অপরাধের অভিযোগে অভিযুক্ত করা হয়েছিল। তিনি ড্যানিয়েলস এবং প্রাক্তন প্লেবয় মডেল কারেন ম্যাকডুগালকে ২০১৬ সালের মার্কিন নির্বাচনের আগে তার সঙ্গে কথিত যৌন মিলনের প্রকাশনা গোপন করতে অর্থ প্রদান (হাস মানি) করেছিলেন।

৭৬ বছর বয়সী ট্রাম্প তার ২০২০ সালের নির্বাচনের পরাজয় এবং শ্রেণীবদ্ধ নথিগুলিকে ভুলভাবে পরিচালনা করার চেষ্টা করার জন্য ওয়াশিংটনে ফৌজদারি তদন্তের মুখোমুখি হয়েছেন এবং সেই রাজ্যে তার পরাজয় উল্টে দেওয়ার চেষ্টা সম্পর্কে জর্জিয়ায় একটি পৃথক অপরাধ তদন্তের মুখোমুখি হয়েছেন।

ম্যানহাটনের প্রসিকিউটররা ট্রাম্পকে অভিযুক্ত করেছেন। তিনিই প্রথম মার্কিন প্রেসিডেন্ট যিনি ফৌজদারি অভিযোগের মুখোমুখি হয়েছেন।

২০২৪ সালে রিপাবলিকান মনোনয়নের দৌড়ে এগিয়ে থাকা ট্রাম্প ড্যানিয়েলসের সঙ্গে সম্পর্ক থাকার বিষয়টি অস্বীকার করেছেন তবে অর্থ প্রদানের বিষয়টি স্বীকার করেছেন।

মামলার পরবর্তী শুনানি ৪ ডিসেম্বরের জন্য ধার্য করা হয়েছে। আইন বিশেষজ্ঞরা বলেছেন, বিচারটি এমনকি এক বছরের জন্যও নাও হতে পারে এবং সেই অভিযোগ এমনকি দোষী সাব্যস্ত হলেও আইনত ট্রাম্পকে রাষ্ট্রপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করতে বাধা দেবে না।

ড্যানিয়েলস মর্গানকে বলেছিলেন, মামলাটি বিচারে গেলে তিনি সাক্ষ্য দিতে চান। তিনি বলেন, ‘আমার লুকানোর কিছু নেই। আমিই একমাত্র সত্য বলছি।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews