1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুদ্ধবিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ৯০০ প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর সিলেট অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস ফরিদপুরে দুই সহোদর হত্যা: চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা যদি বন্ধু হও সীমান্তে অহরহ গুলি কেন, ভারতকে ফারুক বাংলাদেশ কংগ্রেসের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন দেখে লজ্জিত শাহবাজ শরিফ

নৌকায় ভোট না দিলে ভোটার আইডি থেকে নাম কাটা যাবে বলে নেতার হুমকি

  • Update Time : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৬ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: নৌকায় ভোট না দিয়ে অন্য কাউকে ভোট দিলে ভোটার আইডি থেকে নাম কাটা যাবে বলে হুমকি দিয়েছেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু।

শুক্রবার (২৯ ডিসেম্বর) শাজাহানপুর উপজেলার মুক্তিযোদ্ধা টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে নির্বাচনি জনসভায় নারী ভোটারদের উদ্দেশে তিনি এই হুমকি দেন। অনুষ্ঠানে দুলুর দেয়া ৪ মিনিট ৩ সেকেন্ডের একটি ভিডিওতে তাকে এমন বক্তব্য দিতে দেখা যায়।

বগুড়া-৭ (শাজাহানপুর ও গাবতলী) আসনে আওয়ামী লীগের প্রার্থী ডা. মোস্তফা আলম নান্নুর নির্বাচনি প্রচারণা সভায় দুলুর বক্তব্য দেওয়ার সময় মঞ্চে নৌকার প্রার্থী ডা. মোস্তফা আলম নান্নু, বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজেদুর রহমান সাহীনকে বসে থাকতে দেখা যায়।

বক্তব্যে আসাদুর রহমান দুলু বলেন, আজকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহিলাদের সম্মানের আসনে বসিয়েছেন। সেই শেখ হাসিনাকে (নৌকা) ভোট দেবেন না, অন্য কাউকে ভোট দেবেন, তাহলে ভোটার আইডি কার্ড থেকে আপনার নাম আবার কর্তন হয়ে যাবে।

এ সময় তিনি সরকারের উন্নয়নের কথা তুলে ধরে বলেন, ৩০ কেজি করে চাল কে দিচ্ছে? শেখ হাসিনা সরকার। বিধবা ভাতা কে দিচ্ছে? শেখ হাসিনা সরকার। মাতৃত্বকালীন ভাতা কে দিচ্ছে? শেখ হাসিনা সরকার। স্বামী পরিত্যক্ত ভাতা কে দিচ্ছে? শেখ হাসিনা সরকার। ঘর কে দিচ্ছে? শেখ হাসিনা সরকারসহ তিনি বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ ও পদক্ষেপের কথা তুলে ধরেন।

তিনি আরও বলেন, এই সরকার এতকিছু করার পরও যদি তাকে ভোট না দেন তাহলে কি আপনাদের নাম আর থাকবে? থাকবে না। এই আসনে যিনি প্রার্থী হয়েছেন তিনি মোস্তফা আলম নান্নু। চাঁদেরও কলঙ্ক আছে, কিন্তু নান্নুর কোনো কলঙ্ক নেই। তাই তাকে ভোট না দিয়ে কি চোর-বাটপারদের ভোট দেবেন?

দুলু আরও বলেন, আমরাও ভোট চেয়েছিলাম, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন কি? দুলুদের থেকে নান্নু অনেক ভালো আছে। তাহলে তাকে ভোট দেবেন না কেন?

জানতে চাইলে আসাদুর রহমান দুলু জানান, আমি আসলে ওই সেন্সে বক্তব্য দিইনি। বলতে চেয়েছি এই সরকার আপনাদের নাম দিয়েছে বিভিন্ন জায়গায়। নৌকায় ভোট না দিলে অন্য কেউ আসলে আপনাদের নাম তখন কাটা যেতে পারে।

বগুড়া জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো. সাইফুল ইসলাম জানান, কেউ যদি কোনো প্রার্থীর পক্ষে এমন বক্তব্য দেন, তাহলে সেটি আচরণবিধি লঙ্ঘন। আমরা খতিয়ে দেখছি। কোনো প্রার্থী অভিযোগ করলে আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews