1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুদ্ধবিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ৯০০ প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর সিলেট অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস ফরিদপুরে দুই সহোদর হত্যা: চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা যদি বন্ধু হও সীমান্তে অহরহ গুলি কেন, ভারতকে ফারুক বাংলাদেশ কংগ্রেসের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন দেখে লজ্জিত শাহবাজ শরিফ

নিজ সন্তানের মতো জাঁকজমক আয়োজনে তামান্না-রহিমাকে বিয়ে দিলেন : ডিসি

  • Update Time : শনিবার, ২৪ জুন, ২০২৩
  • ১০৪ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: আট বছর আগে তামান্না ও চার বছর আগে রহিমা এসেছিলেন বরিশাল সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পূনর্বাসন কেন্দ্রে। জীবনের কালো অধ্যায় পেরিয়ে বরিশাল সমাজসেবা অধিদপ্তরের অধীনস্থ নগরীর কালিজিরায় সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ ও পূনর্বাসন কেন্দ্রে হস্তশিল্পের কাজ শিখে সাবলম্বী হয়েছেন রহিমা ও তামান্না।

শনিবার বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে তাদের জাঁকজমক বিবাহের অনুষ্ঠান করা হয়। আজকের বিবাহে খুশি তামান্না ও রহিমা।

রহিমা বলেন, আমি অনেক আগ থেকে এই পূনর্বাসন কেন্দ্রে আছি। এরাই আমার স্বজন। একই কথা বলেন তামান্না, তিনি বলেন আমার কোনো পরিবার পরিজন নেই। আজকের আয়োজনকারীরাই আমাদের পরিবার।

বরিশাল জেলা প্রশাসনের প্রবেশন কর্মকর্তা সাজ্জাদ পারভেজ বলেন, তামান্না ও রহিমাকে চারবছর ও আটবছর লালনপালনের পর আজকে তাদের নিজেদের পছন্দমত বিবাহ দেয়া হচ্ছে।

তিনি আরও বলেন, আমার নিজের সন্তানদের যেভাবে বিবাহ দিতাম ঠিক একই রকমভাবে ওদেরকে বিবাহ দেয়া হচ্ছে। এই বিবাহের সবধরনের খরচ বরিশাল জেলা প্রশাসন বহন করেছে বলেও জানান তিনি।

রহিমার সঙ্গে বিবাহ হচ্ছে নগরীর ২৬নং ওয়ার্ডের আউয়াল হাওলাদারের ছেলে দিনমজুর রাসেল হাওলাদারের ও তামান্নার সঙ্গে রহমতপুর এলাকার মানিককাঠি গ্রামের ওয়াজেদ আলীর ছেলে মুদি দোকানি ফরিদ হাওলাদারের সঙ্গে।

রহিমা ও তামান্নার স্বামী রাসেল ও ফরিদ বলেন, আমার নিজেদের পছন্দমতো ওদের বিবাহ করেছি। আপনারা সকলে আমাদের জন্য দোয়া করবেন।

বিবাহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার আমিনুল আহসান, জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, সমাজ সেবা অধিদফতরের বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক আল আল মামুন তালুকদারসহ অনেকেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews