1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা যদি বন্ধু হও সীমান্তে অহরহ গুলি কেন, ভারতকে ফারুক বাংলাদেশ কংগ্রেসের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন দেখে লজ্জিত শাহবাজ শরিফ ভোটের মাঠ থেকে স্বজনদের সরাতে পারেননি আ.লীগের মন্ত্রী-এমপিরা কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চান হাইকোর্ট গ্যাটকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানি ২৫ জুন

জজের সামনে হামলার শিকার গাড়িচালক-গানম্যান, ৮ জন গ্রেপ্তার

  • Update Time : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৪৬ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: দ্রুতগতিতে বাস চালাতে নিষেধ করায় ইমাদ পরিবহনের স্টাফদের হামলার শিকার হয়েছেন খুলনা মহানগর দায়রা জজ শরিফ হায়দারের ড্রাইভার মো. আজাদ রহমান ও গানম্যান রাকিব। এ সময় জজ দ্রুত সরকারি গাড়িতে উঠে গেলে বাসের চালক, হেলপার ও সুপারভাইজার মিলে তার গাড়িতেও হামলা চালায়।

এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বাসের ড্রাইভার, হেলপার ও সুপারভাইজারসহ ৮জনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃতরা হলেন-লবনচরা ফাতেমা বাগ এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে মো. মহসিন আলম, হাসনাবাদ চরা এলাকার মৃত সিরাজ মোল্লার ছেলে মো. শামসুর রহমান বাবু, কয়রা বামিয়া এলাকার মো. রহমত মোল্লার ছেলে মো. রেজাউল মোল্লা, মদিনা নগর এলাকার জামাল উদ্দিনের ছেলে আরমান হোসেন ওরফে সালাউদ্দিন, বরগুনা আমতলী এলাকার খোকন হাওলাদারের ছেলে আল আমিন হাওলাদার, ডুমুরিয়া গুটুদিয়ার আবুল কাশেম সরদারের ছেলে আরিফুল ইসলাম, গোপালগঞ্জ খাঘাইল এলাকার সিরাজুল ইসলাম মিয়ার ছেলে শিপন মিয়া ও বরগুনা বেতাগার মো. কাজলের ছেলে মো. শাকিল।

হামলার ঘটনায় মহানগর দায়রা জজ আদালতের ড্রাইভার মো. আজাদ রহমান বাদী হয়ে দু’জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করে আদালতে মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গত ২৪ মার্চ সকালে ইমাদ পরিবহণের একটি নন এসসি বাসে (ঢাকা মেট্রো-ব-১৫-৪৬৮৪) করে ঢাকা থেকে খুলনায় আসেন খুলনা মহানগর দায়রা জজ। বাসটি দ্রুত চালাতে নিষেধ করেন বিচারক। কিন্তু তার কথা অমান্য করেন চালক। এরপর খুলনা জিরো পয়েন্টে তিনি বাস থেকে নেমে তাকে নিতে আসা মহানগর দায়রা জজ আদালতের ড্রাইভার আজাদ রহমানকে বলেন, ‘এ বাসের ড্রাইভার ১২০ কিলোমিটারের অধিক গতিতে গাড়ি চালাচ্ছে, মাঝে মাঝে স্টিয়ারিংয়ে হাত না রেখেই গাড়ি চালনা করছে সেই ঢাকা থেকে, যা যাত্রীদের জন্য অত্যন্ত বিপজ্জনক ছিল। আমিসহ অন্য যাত্রীরা তাকে বোঝানোর চেষ্টা করেছি কিন্তু তা কোনো কাজে আসেনি। তোমরা ট্র্যাফিক পুলিশকে বলে এই ড্রাইভারকে পরিবর্তনের ব্যবস্থা কর।’

এ বিষয় নিয়ে কথা বলতে গেলে গাড়ির ড্রাইভার আল আমিন হাওলাদার ও সুপারভাইজার মহসিনসহ জিরো পয়েন্টের ইমাদ পরিবহণ কাউন্টারের লোকজন মহানগর দায়রা জজ আদালতের ড্রাইভার ও তার সহযোগীর ওপর হামলা চালায়। এ সময় অবস্থা বেগতিক দেখে দ্রুত মহানগর দায়রা জজকে সরকারি গাড়িতে উঠিয়ে দরজা জানালা লক করে দেওয়া হলেও অভিযুক্তরা সরকারি গাড়ির জানালা ও দরজায় আঘাত করে। এছাড়া অভিযুক্তরা বাদীকে কিল ঘুসি মারে ও তার কাছে থাকা ১০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এ সময় বিচারকের গানম্যান রাকিব ইউনিফর্ম পরা থাকলেও তার ওপর হামলা চালায় তারা।

ইমাদ পরিবহনের ব্যবস্থাপক শেখ রেজাইল করিম বাসু জানান, গত বছর ১৯ মার্চ মাদারীপুরে আমাদের একটি বাস দুর্ঘটনার পর প্রতি ১৫ দিন অন্তর আমরা গাড়ির স্টাফদের নিয়ে সভা করে তাদের বিভিন্ন নির্দেশনা দিয়ে আসছি। অতিরিক্ত গতিতে গাড়ি না চালানোর জন্য।

ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, ওই দিন কিছু যাত্রী গাড়ি দ্রুত চালাতে বলেন এবং কিছু যাত্রী গাড়ি ধীরে চালাতে বলেন। এ নিয়ে অনেকের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়েন স্টাফরা। পরে বাসটি জিরোপয়েন্টে আসলে জজ সাহেবের চালক বাসের ড্রাইভারকে মারধর করেন। এতে স্থানীয় মটর শ্রমিকরা ভুল করে তাদের ওপর চড়াও হয়।

লবণচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মমতাজুল হক জানান, এ ঘটনায় আট জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। আদালত শুনানি শেষে তাদের জেল হাজতে প্রেরণ করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews