1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুক্তরাষ্ট্রে বাংলাদেশ ক্রিকেট দল ঈদুল আযহায় কোরবানির পশুর কোন সংকট হবে না: প্রাণিসম্পদ মন্ত্রী গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৯ কালীগঞ্জে বাইপাস মোড়ে লড়ি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ কারও উপর নির্ভর করে গণতন্ত্র আসবে তা মনে করি না: ফখরুল টিআইবির গবেষণা : জলবায়ু তহবিল থেকে বাংলাদেশকে ছিটকে দিয়েছে দুর্নীতি মুম্বাইয়ে ভয়াবহ ধূলিঝড়ে প্রাণ গেল ৮ জনের নলছিটিতে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও জনগনের মুখোমুখি অনুষ্ঠান শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে বিশেষ স্মার্ট কার্ড দেবে ইসি বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

আমি দেশের মানুষের জন্য জীবন উৎসর্গ করেছি: শেখ হাসিনা

  • Update Time : বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৯১ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: দেশের মানুষকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনাদের জন্য আমার জীবন উৎসর্গ করেছি।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ এ কে এম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠে নির্বাচনি জনসভায় এ কথা বলেন তিনি।

দীর্ঘ ১৫ বছর পর নারায়গঞ্জে নির্বাচনি জনসভায় আসেন আওয়ামী লীগ সভাপতি। বিকাল ৩টায় তিনি নারায়ণগঞ্জ এসে পৌঁছান। নির্বাচনি প্রচারের শেষদিনে এই জনসভার আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেন, আমি যেদিন বাংলাদেশে ফিরে আসি তখন আমার আপনজনকে খুঁজে পাইনি। পেয়েছিলাম দেশের জনগণকে। তখন আমি ঘোষণা দিয়েছিলাম দেশের মানুষই আমার আপনজন। তাদের জন্য আমি কাজ করবো।

তিনি আরও বলেন, ২০০৮ সালে বিএনপি নির্বাচনে পরাজিত হওয়ার পরে নির্বাচনে আসতে চায় না, ভয় পায়। এজন্য তারা নির্বাচন বন্ধ করার জন্য বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ড করছে। ২০১৪ সালের নির্বাচন বন্ধ করার জন্য ২০১৩ থেকে তারা অগ্নিসন্ত্রাস শুরু করে। তিন হাজারের ওপর মানুষ পুড়িয়েছে তারা। তার মধ্যে ৫০০ মানুষ মারা গেছে। তিন হাজার আটশ’র বেশি গাড়ি পুড়িয়ে দিয়েছে। জ্বালাও-পোড়াও, মানুষ খুন এটাই হচ্ছে বিএনপির একমাত্র গুণ। এটাই তারা পারে। আর কিছু পারে না। মানুষকে কিছু দিতে পারে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, নিজেরা ভোটে জিততে পারবে না বলেই দেশের মানুষকে নির্বাচন থেকে বঞ্চিত করতে চায় বিএনপি। দেশের ক্ষমতা দখল করে জনগণের ভোটের ক্ষমতা কেড়ে নিয়েছিল জিয়াউর রহমান। এখন আবার তারা একই কাজ করতে চায়। আমরা বলেছি নির্বাচন হবে। আগামী ৭ তারিখ নির্বাচন, সারাদেশে সব মানুষ ভোটকেন্দ্রে গিয়ে সাংবিধানিকভাবে আপনার অধিকার প্রয়োগ করবেন।

আওয়ামী লীগে দেশের মানুষের ভোট অধিকার ফিরিয়ে দিয়েছে দাবি করে তিনি বলেন, মিলিটারি ডিক্টেটর ক্ষমতা দখল করে ক্যান্টনমেন্টে ভোটাধিকার বন্ধ করে রেখেছিল। ভোট আপনার সাংবিধানিক অধিকার, গণতন্ত্রের অধিকার, তাই সকালে গিয়ে সবাই ভোট দিবেন। বাংলাদেশের গণতান্ত্রিক ধারা অব্যাহত আছে বলেই দেশের এতো উন্নয়ন অগ্রগতি হয়েছে, বাংলাদেশ এগিয়ে গিয়েছে।

সরকার প্রধান বলেন, মানুষ সামনের দিকে যায় আর বিএনপি ক্ষমতায় থাকলে দেশ পিছনের দিকে যায়‌। আমরা ক্ষমতায় থাকতে বিদ্যুৎকেন্দ্র নির্মাণ করেছিলাম বিএনপি ক্ষমতা এসে তা পিছিয়ে দিয়েছে। ২০০৯ সাল থেকে সরকার গঠন করে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও মাথাপিছু আয় বৃদ্ধি করেছে আওয়ামী লীগ সরকার।

বিদ্যুৎ ব্যবহারের সাশ্রয়ী হওয়ার আহ্বান জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিদ্যুতে আমরা ভর্তুকি দিয়ে থাকি। ১২ থেকে ১৩ টাকা উৎপাদন খরচ হলে আমরা পাঁচ ছয় টাকা নিয়ে থাকি। আপনারা বিদ্যুৎ ব্যবহারে আরও সতর্ক সাশ্রয় হবেন।

তিনি বলেন, ‘স্বাধীনতার যুদ্ধে নারায়ণগঞ্জ বড় ভূমিকা পালন করেছে। যেকোনো আন্দোলন সংগ্রামে নারায়ণগঞ্জ অগ্রগামী ভূমিকা পালন করেছে। নারায়ণগঞ্জ হবে স্মার্ট সিটি। নারায়ণগঞ্জকে আমরা স্মার্ট সিটি হিসেবে গড়ে তুলবো। নারায়ণগঞ্জে বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ নির্মাণ করে দিচ্ছি। দেশের মানুষ নৌকা মার্কায় ভোট দিয়েছে বলেই এটা আমরা করতে পেরেছি, আপনাদের সেবা করতে পেরেছি। সারাদেশে আমরা উন্নয়ন অগ্রগতি করেছি। নিজের টাকায় পদ্মা সেতু করে আমরা বিশ্বকে দেখিয়ে দিয়েছি আমরাও পারি।’

তিনি আরও বলেন, ২০০৯ সাল থেকে সরকার গঠন করে দেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও মাথাপিছু আয় বৃদ্ধি করেছে আওয়ামী লীগ সরকার।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews