1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

সিটি নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করছে আ.লীগ: নাছিম

  • Update Time : রবিবার, ২১ মে, ২০২৩
  • ৬২ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের কেন্দ্রীয় টিমের সমন্বয়ক আ ফ ম বাহাউদ্দিন নাছিম জানিয়েছেন, পাঁচ সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ের লক্ষ্যে ঐক্যবদ্ধ ও সমন্বিতভাবে কাজ করছে আওয়ামী লীগ। বলেন, ‘ঐক্যবদ্ধ ও সম্মিলিতভাবে কাজ করলে পাঁচটি সিটি করপোরেশন নির্বাচনে আমাদের প্রার্থীরা বিজয়ী হবে।’

রবিবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ করার জন্য সাংগঠনিক টিমের সভায় নাছিম এসব বলেন।

নাছিম বলেন, আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এর মার্কা নৌকা। নৌকা মার্কাকে বিজয়ী করার জন্য আমরা সর্বাত্মক ও সম্মিলিতভাবে কার্যক্রম শুরু করেছি। কার্যক্রমকে আরও বেগবান ও শক্তিশালী করাই আমাদের লক্ষ্য।

‘যেহেতু প্রতীক এখনো বরাদ্দ হয়নি সেহেতু আমরা এখনো পরিপূর্ণভাবে কার্যক্রম শুরু করিনি। নির্বাচনী আচরণবিধি যাতে লঙ্ঘিত না হয়, সেদিকে আমাদের নজর রাখতে হবে। আমাদের দলের নির্বাচন কমিশনের সব আদেশ মানার মানসিকতা রয়েছে।’ বলেন নাছিম।

আওয়ামী লীগের অন্যতম এই শীর্ষনেতা বলেন, ‘নির্বাচনকে কেন্দ্র করে অপপ্রচার রয়েছে। কেউ কেউ নিজের মনের মাধুরি দিয়ে নিউজ করাচ্ছে। নির্বাচনী আচরণবিধি মেনে চলার দল আওয়ামী লীগ। নির্বাচনে প্রতীক বরাদ্দের আগে প্রচারণা করা যায় না। যেহেতু ২৫ তারিখে প্রতীক বরাদ্দ হবে ২৬ তারিখ থেকে আমরা প্রচারণা শুরু করবো। আমরা ঐক্যবদ্ধ আছি, আমাদের মাঝে কোনো বিভেদ নেই।’

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে পরিচালনা কমিটির প্রধান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড.শাম্মী আহমেদ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, তথ্য ও গবেষণা সম্পাদক ড.সেলিম মাহমুদ, উপদপ্তর সম্পাদক সায়েম খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আনিসুর রহমান ও মো. গোলাম কবীর রাব্বানী চিনু।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণা চালাতে এসময় কর্মসূচি ষোঘণা করা হয়। বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহকে (খোকন সেরনিয়াবাত) বিজয়ী করার লক্ষ্যে আগামী ২৬ মে বিকাল ৩টায় এবং ১ জুন বিকাল ৩টায় গৌরনদী পৌরসভা প্রাঙ্গণে কেন্দ্রীয় নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে বিশেষ বর্ধিত সভা আয়োজন করবে।

বর্ধিত সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্য আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি। আরও উপস্থিত থাকবেন বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহসহ (খোকন সেরনিয়াবাত) আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

২৬ মে শুক্রবার অনুষ্ঠিতব্য বিশেষ বর্ধিত সভায় বরিশাল মহানগর আওয়ামী লীগের সব সদস্য, বরিশাল মহানগরের অন্তর্গত সব ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বরিশাল জেলা আওয়ামী লীগের সব সদস্য, বরিশাল জেলার অন্তর্গত সব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বরিশাল জেলার অন্তর্গত সব উপজেলা পরিষদ চেয়ারম্যানগণ ও পৌরসভার মেয়রবৃন্দের উপস্থিত থাকতে বলা হয়েছে।

এছাড়া ১ জুন অনুষ্ঠিতব্য বিশেষ বর্ধিত সভায় বরিশাল বিভাগের সব জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, বরিশাল বিভাগের অন্তর্গত সব উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরিশাল বিভাগের অন্তর্গত জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা চেয়ারম্যান এবং পৌরসভার মেয়রদের উপস্থিত থাকতে বলা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews