1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ ও আগামীকাল কারফিউ আরও শিথিল লক্ষ্মীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ টাইফুন গায়েমি: আঘাত হেনেছে চীনের উপকূলে, ব্যাপক বন্যার আশঙ্কা ছাত্রসমাজ আদালত থেকে ন্যায় বিচার পাবে : প্রধানমন্ত্রী সারাদেশে শাটডাউন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আটকা শতশত গাড়ি ৩৯ রাজনৈতিক দলের যৌথ বিবৃতি; শিক্ষার্থীদের ওপর হামলাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি ‘তালিকা ধরে গ্রেপ্তার করব’, বিএনপি কার্যালয়ে অভিযান শেষে ডিবির হারুন দেশের সব স্কুল কলেজ পলিটেকনিক বন্ধ ঘোষণা, ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত মহিলা দলের ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব রুনা লায়লা গ্রেপ্তার ঢাবিতে সাঁজোয়া যানসহ পুলিশ মোতায়েন

বেগম খালেদা জিয়া আগের চেয়ে কিছুটা ভালো আছেন: মির্জা ফখরুল

  • Update Time : সোমবার, ২৬ জুন, ২০২৩
  • ৮৮ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে বর্তমানে ‘কিছুটা ভালো’ আছে বলে জানিয়েছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তবে তার অসুস্থতার ‘ঝুঁকি’ আছে বলেও উল্লেখ করেন তিনি।

সোমবার বিকালে গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে দলের চেয়ারপারসনের সর্বশেষ অবস্থার কথা জানান তিনি। এর আগে রবিবার রাতে গুলশানে ‘ফিরোজা’য় খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করেন বিএনপি মহাসচিব।

চেয়ারপাসনের শারীরিক অবস্থা সম্পর্কে মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘ম্যাডাম এবার হাসপাতাল থেকে ফিরে আসার পরে একটু ভালো আছেন, বেটার আছেন। উনার যে সমস্যাগুলো আগে ছিলো সেগুলো এখন আর নেই। সি ফিল বেটার আর কী।

কিন্তু উনার (খালেদা জিয়া) মূল প্রবলেমগুলোর সলভ হওয়ার সম্ভাবনা নাই। কারণ উনার মূল সমস্যা লিভার সিরোসিস আছে, সিরিয়াস আর্থা্ইটিস আছে, হার্টের প্রবলেম আছে… এগুলোর জন্যে তার বার বার ডাক্তার সাহেবরা বলেছেন, মেডিকেল বোর্ড বলছেন, বাইরের বিশেষায়িত হাসপাতালে তার চিকিৎসা করার প্রয়োজন আছে। সেটা তো হচ্ছে না। সেজন্য যেটা আমরা বলি উনার রিকস (ঝুঁকি) সেটা থেকে যাচ্ছে।”

‘হঠাৎ অসুস্থ হয়ে পড়লে গত ১৩ জুন রাতে বিএনপি চেয়ারপারসনকে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ৫দিন চিকিতসাধীন থাকার পর গত ১৭ জুন বাসায় ফেরেন তিনি।

তখন তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন সাংবাদিকদের জানান, অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে মেডিকেল বোর্ড হাসপাতাল থেকে ছুটি দিলেও বাসায় ম্যাডামের চিকিৎসা চলবে।

৭৮ বছর বয়েসী সাবেক প্রধানমন্ত্রী দীর্ঘদিন ধরে আথ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি জটিলতা ও লিভারের রোগ, হৃদরোগে ভুগছেন। ২০২১ সালের এপ্রিলে কোভিডে আক্রান্ত হওয়ার পর থেকে কয়েকবার নানা অসুস্থতার নিয়ে তাকে হাসপাতালে চিকিৎসা নিতে হয়েছে।

গত বছর হাসপাতালে ভর্তি হওয়ার পর তার পরিপাকতন্ত্রের রক্তক্ষরণ ও লিভার সিরোসিসে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন মেডিকেল বোর্ডের চিকিৎসকরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews