1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ ও আগামীকাল কারফিউ আরও শিথিল লক্ষ্মীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ টাইফুন গায়েমি: আঘাত হেনেছে চীনের উপকূলে, ব্যাপক বন্যার আশঙ্কা ছাত্রসমাজ আদালত থেকে ন্যায় বিচার পাবে : প্রধানমন্ত্রী সারাদেশে শাটডাউন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আটকা শতশত গাড়ি ৩৯ রাজনৈতিক দলের যৌথ বিবৃতি; শিক্ষার্থীদের ওপর হামলাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি ‘তালিকা ধরে গ্রেপ্তার করব’, বিএনপি কার্যালয়ে অভিযান শেষে ডিবির হারুন দেশের সব স্কুল কলেজ পলিটেকনিক বন্ধ ঘোষণা, ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত মহিলা দলের ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব রুনা লায়লা গ্রেপ্তার ঢাবিতে সাঁজোয়া যানসহ পুলিশ মোতায়েন

প্রতারক সরকারকে সরানোর জন্য যা যা করা দরকার করতে হবে: আলাল

  • Update Time : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৮৩ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে ‘প্রতারক সরকার’ উল্লেখ করে এ সরকারকে সরানোর জন্য যা যা করা দরকার করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্মমহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। বলেন, ‘যে যে পরিকল্পনা করা দরকার তা চিন্তার মধ্যে রাখতে হবে।’

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি হলে ‘গণত্রান্ত্রিক বাম ঐক্য’ আয়োজিত এক আলোচনা সভায় আলাল এসব বলেন।

আলাল বলেন, আমরা যেটা করি তারপর আওয়ামী লীগ ওই কর্মসূচি দেয়। তার মানে আওয়ামী লীগ আমাদের পেছনে পেছনে আছে। আমাদেরকে ফলো করছে। এই ফলো করতে করতে এমন একটা দিন আসবে আমরা যদি হরতাল অবরোধ দেই তারাও হরতাল অবরোধ দেবে।

বিএনপির এই নেতা বলেন, আমি আগে একদিন বলেছিলাম এই সরকার যদি ক্ষমতায় থাকে তাহলে গরুর মাংস কেনা লাগবে হোমোপতির শিশির বোতলে করে। মুরগির মাংস পা পাখা আলাদা আলাদা কেনা লাগবে ২৫০ গ্রাম করে। সেই অবস্থায় এসে দাঁড়িয়েছে। মানুষ একটু ভরসা করেছিল চাষ করা মাছের উপরে। সেই মাছের একটা টুকরা ৩-৪ জন করে খায়। ঢাকার বাইরে যারা ম্যাচে থাকেন তারা চারজন মিলে এক টুকরা মাছ খায়। তাদের বিকল্প পন্থা ছিল ডিম। সেই ডিমের দামও বাড়িয়েছে, একটি ডিমের দাম ১৫ টাকা।

যুবদলের সাবেক এই সভাপতি বলেন, বিচারব্যবস্থাকে কোন পর্যায়ে নিয়ে গেছে এই সরকার। তত্ত্বাবধায়ক সরকারের বিল বাতিলের পক্ষে ছিলেন চারজন, তারা একে একে প্রধান বিচারপতি হয়েছেন। আর যে তিনজন বলেছেন এই বিল বাতিল করার দরকার নাই থাকুক তারা জীবনেও বিচারপতি হতে পারেননি। তাদেরকে একে একে বিদায় করা হয়েছে।

আলাল বলেন, বেগম জিয়াকে যিনি সাজা দিয়েছেন যার অতীতে কোনো ভালো রেকর্ড নাই। তাকে প্রমোশন দিয়ে হাইকোর্টের বিচারপতি বানানো হয়েছে। এই প্রতারণার মধ্য দিয়ে দেশ চলছে। এই প্রতারক সরকারকে সরানোর জন্য যা যা করা দরকার, যে যে পরিকল্পনা করা দরকার তা চিন্তার মধ্যে রাখতে হবে।

সভায় আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, বাংলাদেশ সাম্যবাদী দলের (এমএল) সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কমরেড হারুন চৌধুরী, সোশ্যাল ডেমোক্রেটিক পার্টির (এসডিপি) আহ্বায়ক আবুল কালাম আজাদ, প্রগতিশীল গণতান্ত্রিক দল (পিডিপি) মহাসচিব হারুন আল রশিদ খান, সমাজতান্ত্রিক মজদুর পার্টি সাধারণ সম্পাদক ডা. শামসুল আলম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews