1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন

পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে: আইজিপি

  • Update Time : সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
  • ৪০ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: কারও পক্ষে নয়, পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

সোমবার সকালে ময়মনসিংহ সার্কিট হাউজ মাঠে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশ আয়োজিত ‘আইজিপি কাপ ময়মনসিংহ প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লীগ-২০২২’উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

প্রধানমন্ত্রীর ঘোষণা করা জিরো টলারেন্স নীতির আলোকে পুলিশ জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে দৃঢ়ভাবে কাজ করছে বলেও জানান আইজিপি। বলেন, ‘সবাই মিলে একই প্লাটফর্মে একসাথে কাজ করে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদকে আমরা নিয়ন্ত্রণে এনেছি। এ কার্যক্রম আগামী দিনেও অব্যাহত থাকবে।’

আইজিপি বলেন, পুলিশ বাহিনীর প্রশিক্ষিত পেশাদার সদস্যরা সফলভাবে দেশের আইন-শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করে আসছে। যেকোনো ধরনের উচ্ছৃঙ্খলতা, নাশকতা মোকাবেলায় আমরা প্রস্তুত। আগামী দিনেও আইন-শৃঙ্খলা রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলার সক্ষমতা রয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পুলিশ প্রধান বলেন, ‘দেশের আইন-শৃঙ্খলা সমুন্নত রাখা এবং জনগণের জানমালের নিরাপত্তায় যেভাবে আইন প্রয়োগ করা দরকার পুলিশ ঠিক সেভাবেই দায়িত্ব পালন করছে। কারো পক্ষে নয়, পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে।’

ময়মনসিংহ জেলার পুলিশ সুপার ও ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট পরিষদের চেয়ারম্যান মাছুম আহাম্মদ ভূঁঞার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ মহানগর শাখার সভাপতি মো. ইকরামুল হক টিটু, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল এবং ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এহতেশামুল আলম।

আইজিপি কাপ ক্রিকেট উদ্বেধনের পর আইজিপি ময়মনসিংহ পুলিশ লাইন্সে শহিদ বীর মুক্তিযোদ্ধা পুলিশ সুপার মুন্সী কবির উদ্দিন আহমেদ মাল্টিপারপাস শেড (কল্যাণ শেড) উদ্বোধন করেন। পরে জেলার পুলিশ অফিসার ও ফোর্সের সাথে মতবিনিময় করেন। এ সময় পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্য পুলিশ সদস্যদের প্রতি আইজিপি আহ্বান জানান।

এরপর বিকালে আইজিপি ময়মনসিংহ জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০২২ উদ্বোধন করেন এবং বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পরে আইজিপি সেখানে এক সুধী সমাবেশে যোগ দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews