1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ ও আগামীকাল কারফিউ আরও শিথিল লক্ষ্মীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ টাইফুন গায়েমি: আঘাত হেনেছে চীনের উপকূলে, ব্যাপক বন্যার আশঙ্কা ছাত্রসমাজ আদালত থেকে ন্যায় বিচার পাবে : প্রধানমন্ত্রী সারাদেশে শাটডাউন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আটকা শতশত গাড়ি ৩৯ রাজনৈতিক দলের যৌথ বিবৃতি; শিক্ষার্থীদের ওপর হামলাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি ‘তালিকা ধরে গ্রেপ্তার করব’, বিএনপি কার্যালয়ে অভিযান শেষে ডিবির হারুন দেশের সব স্কুল কলেজ পলিটেকনিক বন্ধ ঘোষণা, ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত মহিলা দলের ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব রুনা লায়লা গ্রেপ্তার ঢাবিতে সাঁজোয়া যানসহ পুলিশ মোতায়েন

নেত্রকোণায় সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত ২ জন, আহত ৪

  • Update Time : রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ৬৯ Time View

নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের সাকুয়া বাজার এলাকায় বাস-সিএনজি সংঘর্ষে বাবা-ছেলে নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৫ জন।

রবিবার সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহত সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সিরাজগঞ্জ জেলার শাহবাজপুর উপজেলার কামারউড়া গ্রামের আমজাদ ফকিরের ছেলে আবুল হাশেম ওরফে আলাউদ্দিন (৪৫) তার স্ত্রী, ২ ছেলে ও ২ মেয়েকে নিয়ে ময়মনসিংহ থেকে সিএনজিযোগে নেত্রকোণার আটপাড়া উপজেলায় খালু শ্বশুরের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। সিএনজিটি বিকাল সাড়ে ৪টার দিকে নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের সাকুয়া বাজারের সন্নিকটে পৌঁছলে নেত্রকোণা থেকে ময়মনসিংহগামী একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি ধুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই ছেলে বনি আমিন (১২) নিহত ও অন্যযাত্রীরা মারাত্মক আহত হয়।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে দ্রুত নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় পিতা আবুল হাশেম ওরফে আলাউদ্দিন মারা যায়। আহত স্ত্রী রুবিয়া আক্তার (৪০), মেয়ে আয়েশা আক্তার (১৪), ছেলে আদম আলী (৮) ও ছোট মেয়ে ফাতেমা আক্তারকে (২) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সিএনজি চালক প্রাথমিক চিকিৎসা নিয়ে নাম রেজিস্ট্রি না করেই পালিয়ে যায়।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (নেত্রকোণা সদর সার্কেল) শিবলী সাদিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনা কবলিত বাস ও সিএনজিটি জব্দ করা হয়েছে। চালক পলাতক রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews