1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ ও আগামীকাল কারফিউ আরও শিথিল লক্ষ্মীপুরে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ২ টাইফুন গায়েমি: আঘাত হেনেছে চীনের উপকূলে, ব্যাপক বন্যার আশঙ্কা ছাত্রসমাজ আদালত থেকে ন্যায় বিচার পাবে : প্রধানমন্ত্রী সারাদেশে শাটডাউন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আটকা শতশত গাড়ি ৩৯ রাজনৈতিক দলের যৌথ বিবৃতি; শিক্ষার্থীদের ওপর হামলাকারীদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি ‘তালিকা ধরে গ্রেপ্তার করব’, বিএনপি কার্যালয়ে অভিযান শেষে ডিবির হারুন দেশের সব স্কুল কলেজ পলিটেকনিক বন্ধ ঘোষণা, ১৮ জুলাইয়ের এইচএসসি পরীক্ষা স্থগিত মহিলা দলের ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব রুনা লায়লা গ্রেপ্তার ঢাবিতে সাঁজোয়া যানসহ পুলিশ মোতায়েন

তত্ত্বাবধায়ক সরকার হলে আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না : মির্জা ফখরুল

  • Update Time : রবিবার, ১১ জুন, ২০২৩
  • ১৭৯ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: তত্ত্বাবধায়ক সরকার হলে আওয়ামী লীগ ১০টি আসনও পাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বলেন, ‘এ জন্যই এই দলের (আওয়ামী লীগের) সাধারণ সম্পাদক বলছেন, তত্ত্বাবধায়ক সরকার একটি ডেড ইস্যু। কিন্তু না, তত্ত্বাবধায়ক সরকার একটি জীবন্ত ইস্যু। সারা বিশ্ব চায় বাংলাদেশে অবাধ ও নিরপেক্ষ একটি নির্বাচন হোক।’

রবিবার (১১ জুন) গাজীপুরের চন্দনা চৌরাস্তা এলাকার কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত গাজীপুর মহানগর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, আওয়ামী লীগ জনগণের দল নয়, প্রকৃতপক্ষে তারা একটি সন্ত্রাসী দল। তাই তারা নির্বাচন চায় না। তাদের বডি ল্যাঙ্গুয়েজই বলে দেয়, তারা সন্ত্রাসী ছাড়া আর কিছুই না। তাদের সঙ্গে ফয়সালা হবে এবার রাজপথেই।

মির্জা ফখরুল বলেন, আমরা যারা গণতন্ত্রে বিশ্বাস করি, তাদের বিশ্বাস জয়, আমাদের সুনিশ্চিত। এবার আর ছাড় দেয়া নয়, লড়াই সংগ্রামের মধ্য দিয়ে অধিকার আদায় করতে হবে। আন্দোলনের মধ্য দিয়েই গণতন্ত্র প্রতিষ্ঠা হবে। ঐক্যের মধ্য দিয়ে জনগণের অধিকার আদায় করতে হবে।

গাজীপুর মহানগর বিএনপি বিদায়ী কমিটির আহ্বায়ক এম মঞ্জুরুল করিমের সভাপতিত্বে মহানগর বিএনপির সদস্যসচিব শওকত হোসেন সরকারের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম, গাজীপুর জেলা বিএনপির সভাপতি ফজলুল হক মিলন, ঢাকা বিভাগীয় বিএনপির সহসাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী সায়েদুল আলম, কালিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান, মাজহারুল আলম, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহশ্রমবিষয়ক সম্পাদক হুমায়ুন কবির খান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহ রিয়াজুল হান্নান, মহানগর বিএনপির সাবেক সহসভাপতি মীর হালিমুজ্জামান, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক সুরুজ আহমেদ প্রমুখ।

সম্মেলনে গাজীপুর মহানগর বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি হয়েছেন শওকত হোসেন সরকার ও সাধারণ সম্পাদক হয়েছেন এম মঞ্জুরুল করিম। এর আগে ভার্চ্যুয়াল কনফারেন্সের মাধ্যমে লন্ডন থেকে অনুষ্ঠানে যুক্ত হয়ে নেতা-কর্মীদের উদ্দেশে বক্তৃতা করেন দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews