1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

গাড়ি চালককে কুপিয়ে জখম: ২নেতার নাম বাদ দিয়ে মামলা, অভিযোগ ওসির বিরুদ্ধেও

  • Update Time : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৫ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: কুমিল্লার দেবিদ্বারে গ্রামের চলাচলের রাস্তা নির্মাণের জেরে মো. রহিম সরকার নামে এক গাড়ি চালককে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে দুই বিএনপি নেতার বিরুদ্ধে।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে আহত রহিম সরকারের স্ত্রী সুমাইয়া আক্তার বাদী হয়ে দেবিদ্বার থানায় একটি মামলা দায়ের করেন। তবে মামলায় বাদীর দায়েরকৃত এজহারে উল্লেখিত প্রধান আসামি বিএনপি নেতা কাউছার ভূইয়া ও মুমিন ভূঁইয়া নাম বাদ দিয়ে মামলা নেওয়ার অভিযোগ উঠেছে ওসির বিরুদ্ধে।

এর আগে গত সোমবার সকালে সুলতানপুর ইউনিয়নের বক্রিকান্দি গ্রামের মধ্যনগর বহুমুখী মাদ্রাসার পূর্ব পাশে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা রহিমকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

অভিযুক্ত কাউছার আহম্মদ ভূঁইয়া উপজেলার বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও মুমিন ভূঁইয়া বিএনপি নেতা হিসেবে বেশ পরিচিত।

হাসপাতাল থেকে মুঠোফোনে আহত রহিম বলেন, সোমবার সকাল ৬টার দিকে আমি গ্রামে রাস্তায় হাটতে বের হই, বিএনপির ক্যাডার কাউছার আহাম্মদ ভূইয়ার নেতৃত্বে সন্ত্রাসী মুমিন ভ‚ঁইয়া, শাহাদাত ভ‚ইয়া, আবু সাঈদ ভ‚ইয়া, নাজিম ভ‚ইয়াসহ আর কয়েকজন মোটর সাইকেল দিয়ে আমার গতিরোধ করে, আমাকে টেনে হেচরে মধ্যনগর বহুমুখী মাদ্রাসার পূর্ব পাশে একটি কালবার্ডের ওপর নিয়ে যায়। এসময় তাদের হাতে থাকা রাম দা, লোহার রড,হকিস্টিক ও গাছের ডাল দিয়ে পিটিয়ে ও কুপিয়ে আমাকে গুরুতর আহত করে। তারা আমার দুই পা ও দুই হাত ভেঙে দেয়। আমি চিৎকার করলেও সন্ত্রাসীদের ভয়ে কেউ এগিয়ে আসেনি। পরে তারা আমাকে মৃত ভেবে রাস্তায় ফেলে যায়।

মামলার বাদি রহিম সরকারের স্ত্রী সুমাইয়া আক্তার বলেন, বর্তমানে আমার স্বামী মৃত্যুর সাথে লড়ছে। তার পুরো শরীরকে রড, রামদা ও হকিস্টিক দিয়ে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এ ঘটনায় আমি সোমবার থানায় কাউসার ও মুমিন সহ ৮/১০ জনের নামে একটি অভিযোগ দায়ের করেছি। কাউসার ও মুমিনের নাম আমি মূল এজহারে দিলেও ওসি বলে তাদের নামে মামলা নেওয়া যাবে না মর্মে আমাকে ধমকিয়ে, চাপ প্রয়োগ করে একটি কাগজে সাইন নেয়। পরে দেখি মঙ্গলবার প্রধান আসামি কাউছার ভূঁইয়া ও মুমিন ভূইয়াকে এজহার থেকে বাদ দিয়ে ওসির বানানো মনগড়া এজহারে মামলা রুজু করেন ওসি।

এ ব্যাপারে দেবিদ্বার থানা অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর বলেন, এ ঘটনায় বাদীর দায়ের কৃত এজহারে উল্লেখিত সবার নাম মামলার এফআইয়ের দেয়া হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews