1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
যুদ্ধবিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ৯০০ প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর সিলেট অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস ফরিদপুরে দুই সহোদর হত্যা: চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা যদি বন্ধু হও সীমান্তে অহরহ গুলি কেন, ভারতকে ফারুক বাংলাদেশ কংগ্রেসের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন দেখে লজ্জিত শাহবাজ শরিফ

শার্শার রাজাপুর বাওড় মৎসজিবী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন ৩০ হাজার টাকা চুক্তি

  • Update Time : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ৭২ Time View

আব্দুল মান্নান(শার্শা) যশোর, সংবাদদাতা ঃ শার্শা উপজেলা সমবায় কর্মকর্তা ধরা ছোয়ার বাইরে থেকে সাধারন সম্পাদক পদে নির্বাচন করিয়ে ৩০ হাজার টাকা উৎকোচ আদায় করার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে প্রকাশ শার্শার রাজাপুর বাওড় মৎসজিবী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন সম্পন্ন হয়েছে গত ৩১.০৫.২০২৩ তারিখে। সমিতির আইন কানুন মেনেই নির্বাচন পরিচালনা করেন সংশ্লিষ্ট কর্মকর্তারা।

মনিরামপুর থেকে শাস্তিমুলক বদলী প্রাপ্ত রাজাপুর বাওড় মৎস্যজিবী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন কমিটির সভাপতি ও সহকারী পরিদর্শক মোজাফ্ফর হোসেনের মাধ্যমে মোননয়ন পত্র জমাদানের দিন সমবায় কর্মকর্তার সাথে চুক্তি বাবদ সমিতির সদস্যরা- ২৬ হাজার নগদ টাকা পরিশোধ করেন। নির্বাচনের দিন ফলাফল ঘোষনার পূর্বেই অবশিষ্ট পাওনা ৪ হাজার টাকা থেকে ২ হাজার টাকা প্রদান করেন মোজাফ্ফর হোসেনের নিকট।

৯ জন ব্যাবস্থাপনা কমিটির মধ্যে সাধারন সম্পাদক পদে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। ২৮ ভোট পেয়ে সাধারন সম্পাদক পদে জাইবুল হোসেন বিজয় হয়, তার প্রতিক ছিলো মোরগ। নিকট তম প্রতিদন্দি প্রার্থী সাবেক সাধারন সম্পাদক আব্দুল রাজ্জাক তোতা (আনারস) ২৪ ভোট পেয়ে পরাজিত হন।

বিনা প্রতিদন্দিতায় নির্বাচিতরা হলেন আশানুর রহমান সভাপতি, খলিলুর রহমান সহসভাপতি, আকরাম আলী, শ্রী অরবিন্দ বিশ^াস, ইউনুচ মোল্ল্যা, মোশারফ হোসেন, আব্দুর রহমান ও রবিউল হোসেন। সাধারন সম্পাদকের একটি পদে নির্বাচন করিয়ে উপজেলা সমবায় কর্মকর্তা এবিএম আক্কাস আলী ও নির্বাচন কমিটির সভাপতি ও সহকারী পরিদর্শক মোজাফ্ফার হোসেন ৩০ হাজার টাকা উৎকোচ আদায় নিশ্চিত করে নির্বাচনের তফশীল ঘোষনা করেন।

অভিযোগের বিষয়টি সমবায় কর্মকর্তার নিকট এক স্বাক্ষাতকারে জানতে চাইলে উৎকোচ আদায়ের বিষয়টি অশি^কার করেন। এবং বলেন নির্বাচনে কিছু খরচ আছে সেটা সমিতির রেজুলেশনের মাধ্যমে খরচ করা হয়। এব্যাপারে জেলা সমবায় কর্মকর্তা এস এম মঞ্জুরুল হক এক স্বাক্ষাতকারে বলেন কোন সমিতির ব্যবস্থাপনা কমিটির নির্বাচনের বিষয়ে চুক্তি করে অর্থ আদায় এটা সম্পূর্ণ গর্হিত কাজ বিষটি তদন্ত করে আইন গত ব্যাবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews