1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুক্তরাষ্ট্রে বাংলাদেশ ক্রিকেট দল ঈদুল আযহায় কোরবানির পশুর কোন সংকট হবে না: প্রাণিসম্পদ মন্ত্রী গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৯ কালীগঞ্জে বাইপাস মোড়ে লড়ি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ কারও উপর নির্ভর করে গণতন্ত্র আসবে তা মনে করি না: ফখরুল টিআইবির গবেষণা : জলবায়ু তহবিল থেকে বাংলাদেশকে ছিটকে দিয়েছে দুর্নীতি মুম্বাইয়ে ভয়াবহ ধূলিঝড়ে প্রাণ গেল ৮ জনের নলছিটিতে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও জনগনের মুখোমুখি অনুষ্ঠান শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে বিশেষ স্মার্ট কার্ড দেবে ইসি বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

শামীম ওসমান ও খোকাকে শোকজ, উভয়কে হাজির হতে হবে রবিবার

  • Update Time : শনিবার, ২ ডিসেম্বর, ২০২৩
  • ৭৭ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকাকে নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে শোকজ করেছে বিচারকদের নিয়ে গঠিত নির্বাচনী অনুসন্ধান কমিটি। ।

রবিবার সকালে সশরীরে উভয় প্রার্থী কিংবা তার কোনো প্রতিনিধিকে সংশ্লিষ্ট কমিটির সভাপতির কার্যালয়ে উপস্থিত হয়ে ব্যাখ্যা প্রদানের নির্দেশ দেওয়া হয়েছে। শনিবার জেলা রিটার্নিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

নির্বাচন অফিসে উপস্থিত হয়ে শোকজের জবাব দিতে নির্দেশনা দেওয়া হয়েছে। শনিবার জেলা নির্বাচন কর্মকর্তা শামীম ওসমানকে এ নির্দেশ দেন। এছাড়া নারায়ণগঞ্জ-৩ আসনে জাতীয় পার্টির প্রার্থী ও সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকেও একই নির্দেশনা দেয়া হয়েছে।

শুক্রবার শামীম ওসমানের পক্ষে ভোট চেয়ে ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন এলাকায় মিছিল করেন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। প্রতীক বরাদ্দের আগে যা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন।

অন্যদিকে গত বৃহস্পতিবার কয়েকশ নেতাকর্মী ও সমর্থক সহযোগে মিছিল নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা।

উভয় ঘটনায় শনিবার নারায়ণগঞ্জ-৪ আসনে নির্বাচনী অনুসন্ধান কমিটির সভাপতি যুগ্ম জেলা ও দায়রা জজ কাজী ইয়াসিন হাবীব ও নারায়ণগঞ্জ-৩ আসনে নির্বাচনী অনুসন্ধান কমিটির সভাপতি সিনিয়র সহকারী জজ মোহসিনা ইসলাম যথাক্রমে শামীম ওসমান ও লিয়াকত হোসেন খোকাকে কারণ দর্শানোর নোটিশ পাঠান।

এছাড়া শামীম ওসমানের অনুসারী এক যুবলীগ নেতা জানে আলম বিপ্লবকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হলে তিনি সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে লিখিতভাবে ক্ষমা প্রার্থনা করেন।

১২/২/২০২৩ অনামিকা রহমান অনু

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews