1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কালীগঞ্জে বাইপাস মোড়ে লড়ি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ কারও উপর নির্ভর করে গণতন্ত্র আসবে তা মনে করি না: ফখরুল টিআইবির গবেষণা : জলবায়ু তহবিল থেকে বাংলাদেশকে ছিটকে দিয়েছে দুর্নীতি মুম্বাইয়ে ভয়াবহ ধূলিঝড়ে প্রাণ গেল ৮ জনের নলছিটিতে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও জনগনের মুখোমুখি অনুষ্ঠান শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে বিশেষ স্মার্ট কার্ড দেবে ইসি বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর গণমাধ্যমকর্মী আইন নিয়ে মতামত নেওয়া শুরু সমমনা দলগুলোকে সক্রিয় করবে বিএনপি ব্রাজিলের বন্যা বিপর্যয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২৭

মহেন্দ্রনগরে হরতালে বাধা দেওয়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

  • Update Time : রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ৫২ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: লালমনিরহাটের মহেন্দ্রনগরে বিএনপির হরতালে বাধা দেওয়াকে কেন্দ্র করে জাহাঙ্গীর হোসেন (৪২) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে বিএনপির নেতাকর্মীরা। এসময় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

রবিবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাহাঙ্গীর হোসেন মারা যান।

এর আগে সকালে হরতাল চলাকালীন জাহাঙ্গীর হোসেনসহ বেশ কয়েকজন বাধা দিলে তাদের ওপর আক্রমণ চালায় বিএনপির নেতাকর্মীরা। এতে জাহাঙ্গীর হোসেনকে কুপিয়ে জখম করা হয়।

নিহত জাহাঙ্গীর হোসেন লালমনিরহাটের গোকুন্ডা ইউনিয়নের বেড়পাঙ্গা এলাকার আজিজার রহমানের ছেলে। তিনি সদরের গোকুন্ডা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য।

হামলার পর গুরুতর আহত অবস্থায় প্রথমে লালমনিরহাট সদর হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজে হাসপাতলে নেওয়া হলে দুপুর ২টায় তার মৃত্যু হয়। তার মৃত্যুর খবর এলাকায় ও পরিবারের জানাজানি হলে নেমে আসে শোকের ছায়া।

এদিকে লালমনিরহাটে সকাল থেকে বন্ধ রয়েছে বাস চলাচল। সকালে শহরের মিশন মোড়ে বিক্ষোভ ও পিকেটিং করার সময় পুলিশ ধাওয়া দিলে ছত্রভঙ্গ হয়ে পড়ে হরতালকারীরা। এদিকে সাধারণ যাত্রীদের পায়ে হেঁটে এবং অটোরিকশা করে যেতে দেখা গেছে। জেলার আদিতমারী উপজেলায় বিএনপি কার্যালয় ভাঙচুর করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। এসময় অন্তত ৮ জন আহত হয়েছে। এছাড়া জেলার মহেন্দ্রনগরসহ বেশ কয়েকটি পয়েন্টে বিএনপি-আওয়ামী লীগ ও পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ টিয়ারশেল মেরে ছত্রভঙ্গ করে দেয়। সাংবাদিকের গাড়িসহ ৫টি গাড়ি ভাঙচুর করেছে হরতাল সমর্থনকারীরা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews