1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ পূর্বাহ্ন

বর্তমানে কী হাল ফারিয়ার? জানালেন ফেসবুকে, দিলেন উপদেশ

  • Update Time : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৫৩ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: ভালোবেসে সংসার পেতেছিলেন ছোটপর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। ২০১৮ সালের সেই বিয়ে দুই বছরও টেকেনি। একদিন ভালোবেসে যার হাত ধরেছিলেন, সারাজীবন একসঙ্গে চলার স্বপ্ন দেখেছিলেন, বনিবনা না হওয়ায় সেই ভালোবাসার মানুষ হারুনুর রশীদ অপুর সঙ্গে ফারিয়া বিচ্ছেদ বিচ্ছেদ ঘটান এক বছর ৯ মাসের মাথায়।

এরপর কত কিছুই না ঘটে। সামাজিক মাধ্যম এবং গণমাধ্যমে একে-অপরের প্রতি ক্ষোভ ও অভিযোগ উগরে দেন শবনম ফারিয়া এবং তার প্রাক্তন স্বামী হারুনুর রশীদ অপু। পরবর্তীতে ই-ভ্যালি কাণ্ডে জড়িয়ে পড়েন অভিনেত্রী। তার নামে হয় মামলা। আগাম জামিনও পেয়ে যান। সব সমস্যা কাটিয়ে বর্তমানে নিজেকে গোছাতে ব্যস্ত ফারিয়া।

বর্তমানে কেমন যাচ্ছে এই অভিনেত্রীর দিনকাল? আছেনই বা কোন হালে? সবকিছু শবনম ফারিয়া জানালেন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে। সোমবার দেয়া ওই পোস্টে নিজের তিক্ত অতীত তুলে ধরে অনুরাগীদের দিলেন নানা পরামর্শও।

ইংরেজিতে দেয়া পোস্টে ফারিয়া লিখেছেন, ‘কিছু মানুষ জীবনে শিক্ষা হয়ে আসে। ২০২১ ও ২০২২ সাল ছিল ভুল মানুষের সঙ্গে সাক্ষাৎ ও কাছাকাছি যাওয়ার সময়। ২০২৩ সাল ভালোর দিকে যাচ্ছে। এমনিতেই অপ্রয়োজনীয় ভুয়া মানুষজন দূরে চলে যাচ্ছে! কাছের মানুষ আরও কাছে আসছে। এতে হালকা এবং ভালো লাগছে।’

এরপর অনুরাগীদের উপদেশ দিয়ে অভিনেত্রী লেখেন, ‘আপনার সঙ্গে কেউ যতই ভালো হওয়ার চেষ্টা করুক না কেন, যদি তার কোনো রকম মানসিক সমস্যা (উদ্বেগ ও বিষণ্ণতা ছাড়া) কিংবা মাদক সংশ্লিষ্টতা থাকে, তাহলে সবসময় তার থেকে দূরে থাকবে। তারা ক্ষতিকর। অন্যথায় যতদিনে তুমি বুঝবে তারা ক্ষতিকর, ততদিনে অনেক দেরি হয়ে যাবে। সাবধান থাকো।’

ফারিয়া তার পোস্টে ২০২১ ও ২০২২ সালের কথা উল্লেখ করেছেন। বলেছেন, এই সময় তার সঙ্গে ভুল মানুষের সাক্ষাৎ হয়েছিল, তিনি তার কাছাকাছি গিয়েছিলেন। ওদিকে, প্রাক্তন স্বামী অপুর সঙ্গে তার বিচ্ছেদ হয় ২০২০ সালে। তবে কি অপুর পরে অভিনেত্রীর জীবনে নতুন কেউ এসেছিল? তাকেই কি ভুল মানুষ হিসেবে আখ্যা দিলেন? উত্তর অজানা।

২০১৮ সালের অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন শবনম ফারিয়া। অভিনেত্রীর প্রাক্তন স্বামী পেশায় এশিয়াটিক জে ডব্লিউটির ব্র্যান্ড ম্যানেজার। ২০২০ সালের ২৭ নভেম্বর তারা সামাজিক মাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দেন। বাতাসে গুঞ্জন, বর্তমানে সম্পর্কে রয়েছেন ফারিয়া। অন্যদিকে, তার প্রাক্তন স্বামী ফের বিয়ে করে সংসারী হয়েছেন অনেক আগেই।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews