1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
বুধবার, ০১ মে ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

আবার কন্যা সন্তানের মা হলেন যুক্তরাষ্ট্রপ্রবাসী অভিনেত্রী আলভী

  • Update Time : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৭০ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: দ্বিতীয়বার মা হলেন ছোটপর্দার অভিনেত্রী শেখ সামরোজ আজমি আলভী। গত ২৩ নভেম্বর যুক্তরাষ্ট্রের ইনোভা আলেকজান্দ্রিয়া হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। মেয়ের নাম রেখেছেন আজমিরা হাসিন নাহলি।

গত শুক্রবার ফেসবুকে একটি পোস্ট দিয়ে এই সুখবর আলভীই জানান। লেখেন, ‘সৃষ্টিকর্তার কৃপায় গতকাল (২৩ নভেম্বর) দ্বিতীয় কন্যা আজমিরা হাসিন নাহলির মা হয়েছি। অনুগ্রহ করে আমার ও বাচ্চার জন্য সবাই দোয়া করবেন।’

২০১২ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী বাঙালি আমির হাসানকে বিয়ে করে অভিনেত্রী আলভী। ছয় বছরের মাথায় ২০১৮ সালে কন্যাসন্তানের মা হন তিনি। নাম রাখেন আহেলী। এবার পাঁচ বছরের মাথায় এলো দ্বিতীয় কন্যাসন্তান।

এই সুখবর জানার পর অভিনেত্রী আলভীকে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেন তার বেশ কয়েকজন সহকর্মী। আলভীর পোস্টের কমেন্ট বক্সে তারা পরিবারের নতুন সদস্যের সুস্বাস্থ্য কামনা করেছেন।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ সুন্দরী প্রতিযোগিতায় প্রথম রানারআপ হন আলভী। এরপর তিনি শুরু করেন নাটকে অভিনয়। ‘অলসপুর’ নাটকের আনারসি চরিত্রটি তাকে ব্যাপক জনপ্রিয় এনে দিয়েছিল।

এর বাইরে বেশকিছু কমেডি ঘরানার নাটকে আলভীর অভিনয় দর্শকদের নজর কাড়তে সক্ষম হয়। তবে ২০১২ সালে বিয়ের পর থেকে তিনি অভিনয়ে অনিয়মিত হওয়া শুরু করেন। একপর্যায়ে সব ফেলে স্বামীর সঙ্গে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews