1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন

বন্যা দুর্গতদের বিশুদ্ধ পানি সরবরাহ করছে রেডক্রিসেন্ট বান্দরবান ইউনিট

  • Update Time : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৭৭ Time View

মুহাম্মদ আলী বান্দরবান জেলা প্রতিনিধি: বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে বন্যা দুর্গত মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি বিতরণ অব্যাহত রয়েছে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সুত্রে জানা যায়, বান্দরবান পৌরসভা ও আলীকদম উপজেলায় বন্যা পরবর্তী ১৩ আগস্ট হতে অধ্যাবধি প্রায় ১০ হাজার পরিবারের মাঝে বিশুদ্ধ খাবার পানি বিতরণ অব্যাহত রয়েছে।
এদিকে বন্যা পরবর্তী সময়ে বান্দরবানের বিভিন্ন পাড়ায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে বিশুদ্ধ পানি সরবরাহ করায় স্থানীয় জনসাধারণের পানি শুন্যতা অনেকটাই কমে এসেছে।

বান্দরবান পৌরৈসভার কালাঘাটা বাজারের বাসিন্দা সুফল বড়ুয়া জানান,গত কয়েকদিন ধরে বান্দরবানে পানির তীব্র সংকট সৃষ্টি হয়েছে আর এই মুহুর্তে রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে একটি একটি করে বিশুদ্ধ পানির জার বিতরণ করায় ও বিশুদ্ধ পানি সরবরাহ করায় এলাকাবাসী বিশুদ্ধ পানির সংকট থেকে অনেকটাই মুক্তি পেয়েছে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সহকারী প্রকল্প কর্মকর্তা রাহুল বিশ্বাস জানান, মানবতার সেবায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সকল সদস্যরা যেকোন দুর্যোগে কাজ করে আর এবারে বান্দরবানের সাম্প্রতিক ভয়াবহ বন্যায় রেড ক্রিসেন্ট সোসাইটির সকল সদস্যরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।

তিনি আরো বলেন,বান্দরবান ইউনিটের সেক্রেটারি আমল কান্তি দাশের সার্বিক নির্দেশনায় আমরা বন্যা পরবর্তীতে বান্দরবানবাসীকে বিশুদ্ধ পানি সরবরাহ করছি আর এই কার্যক্রম চলমান রয়েছে। বান্দরবান ইউনিটের সহকারী প্রকল্প কর্মকর্তা রাহুল বিশ্বাস আরো জানান, আধুনিক পানি বিশুদ্ধকরণ মেশিনের মাধ্যমে পানি সরবরাহ কার্যক্রমের উদ্বোধনী সময়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জাতীয় সদর দপ্তরের দুই জন প্রতিনিধি মো. বরকত উল্লাহ ও তাপস চন্দ্র দাস উপস্থিত ছিলেন এবং ইউনিটের যুব সদস্যরা যেখানে পানি সংকট সেখানে ছুটে গিয়ে বিশুদ্ধ পানি সাধারণ মানুষের মাঝে পৌঁছে দিচ্ছে এবং এই কার্যক্রম আরো কয়েকদিন অব্যাহত থাকবে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews