1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

এই ব্যক্তি সমকামী, তাই মেরে ফেলছি

  • Update Time : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৭০ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: সমকামী অভিযোগে চিরকুট লিখে গোলাম কিবরিয়া নামে সাবেক একজন স্কুল শিক্ষককে হত্যার ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তবে তারা কোনো জঙ্গি সংগঠনের সদস্য কি না তা যাচাই-বাছাই চলছে। রাতে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন।

রবিবার ঢাকার সাভারে নিজ বাসভবনের একটি কক্ষ থেকে লুঙ্গি দিয়ে হাত-পা বাঁধা ও গলায় গামছা পেঁচানো অবস্থায় গোলাম কিবরিয়া নামের সাবেক ওই স্কুলশিক্ষকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পৌর এলাকার ভাটপাড়া কবরস্থান রোড এলাকা থেকে উদ্ধার করা মরদেহের পাশে একটি চিরকুট পায় পুলিশ। তাতে (চিরকুট) লেখাছিল- ‘এই ব্যক্তি সমকামী করে পুলিশ ভাই, আমরা তাই মেরে ফেলেছি। ভাই ও অবৈধ কাজ করে….. আমরা ইসলামের সৈনিক।’

নিহত গোলাম কিবরিয়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের ভাটপাড়া কবরস্থান এলাকার মৃত শুকুর মুন্সির ছেলে। ৯ ভাইবোনের মধ্যে তিনি ৮ নম্বর এবং সাভার রেডিও কলোনী মডেল স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক। সর্বশেষ তিনি টিউশনি ও জমি কেনাবেচার ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। স্থানীয়রা জানিয়েছে, স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর তিনি ভাইদের সাথে এই বাড়িতেই আলাদা থাকতেন।

র‌্যাব-৪ এর অধিনায়ক লে. কর্নেল আব্দুর রহমান ঢাকা টাইমসকে জানান, আলোচিত এই হত্যার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তারাই এই হত্যা সংগঠিত করেছে; এতে আর কেউ জড়িত নেই। আগামীকাল

এ ব্যাপারে কারওয়ান বাজার র্যাব মিডিয়া সেন্টারে মিডিয়া ব্রিফিংয়ের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

কমান্ডার খন্দকার আল মঈন বলেন, কিবরিয়া হত্যার ঘটনায় মূল পরিকল্পনাকারী ইমনসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। যশোর, ঝিনাইদহ, রংপুরে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় হত্যার পর লুটপাট করা নগদ পাঁচ লাখ টাকা উদ্ধার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews