1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা যদি বন্ধু হও সীমান্তে অহরহ গুলি কেন, ভারতকে ফারুক বাংলাদেশ কংগ্রেসের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন দেখে লজ্জিত শাহবাজ শরিফ ভোটের মাঠ থেকে স্বজনদের সরাতে পারেননি আ.লীগের মন্ত্রী-এমপিরা কক্সবাজার জেলায় কত রোহিঙ্গা ভোটার, তালিকা চান হাইকোর্ট গ্যাটকো দুর্নীতি মামলার অভিযোগ গঠনের শুনানি ২৫ জুন

সরকারদলীয় লোকজন বাজার সিন্ডিকেটে জড়িত: ওবায়দুল

  • Update Time : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৪৫ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: সরকারদলীয় লোকজন বাজার সিন্ডিকেটে জড়িত বলে মন্তব্য করেছেন বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর এবিএম ওবায়দুল ইসলাম।

তিনি বলেন, সরকার প্রতিদিন বলছে দাম কমাবে, কিন্তু দাম কমবে না। এই সরকার সিন্ডিকেট নিয়ন্ত্রণ করবে না। কারণ এর সঙ্গে জড়িত সরকারদলীয় লোকজন।

এ সময় তিনি এই সরকারের পতন ঘটাতে ছাত্রসমাজ, নারীসমাজ, শিক্ষকসহ দেশবাসীকে রাজপথে নেমে আসার আহ্বান জানান।

মঙ্গলবার বিএনপির নয়াপল্টন কার্যালয়ের কনফারেন্স হলে জাসাস ঢাকা মহানগর দক্ষিণের ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন প্রফেসর ওবায়দুল ইসলাম।

বিএনপিকে নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের জবাবে তিনি বলেন, বিএনপি নয় আওয়ামী লীগই সন্ত্রাসী রাজনৈতিক দল। তারা লাঠি লগি বৈঠা দিয়ে মানুষ মারে, বাসে আগুন দিয়ে মানুষ হত্যা করেছে আওয়ামী লীগের লোকজন। ছাত্রলীগের হাতে পিস্তল, লাঠি, দা তুলে দেওয়া হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানে দেখা যায়, একদিকে টেন্ডারবাজি চলছে, অন্যদিকে মারামারি। সারা দেশে খুন-গুম করে বেড়াচ্ছে ছাত্রলীগ-যুবলীগের ক্যাডাররা।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জনপ্রিয়তার প্রতিহিংসার কারণে সরকার তাকে মিথ্যা মামলায় কারাবন্দি করে রেখেছে। শুধু তাই নয়, খালেদা জিয়াকে তিলে তিলে মারার ষড়যন্ত্র করছে। আজকে তিনি জীবন-মৃত্যুর সঙ্গে লড়াই করছেন। তবুও সরকারের কাছে মাথানত করেননি।

ঢাকা মহানগর দক্ষিণ জাসাসের সদস্য সচিব শফিকুল ইসলাম রতনের সভাপতিত্বে যুগ্ম আহবায়ক বসির উদ্দিন আহমেদ এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব জাকির হোসেন রোকন।

আরও বক্তব্য দেন জাসাস কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক ও সাবেক সিনেট সদস্য ঢাবি লিয়াকত আলী, ইন্জিনিয়ার জাকির হোসেন, সদস্য শাহ মোহাম্মদ বিলাল হোসেন, দপ্তরের দায়িত্বে মিজানুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ জাসাসের যুগ্ম আহবায়ক ইব্রাহীম খলীল, মাহফুজ কবির মুক্তা, দেওয়ান শাহাজাহান সাজুসহ থানা, ওয়ার্ড জাসাস নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews