1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
যুদ্ধবিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ৯০০ প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর সিলেট অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস ফরিদপুরে দুই সহোদর হত্যা: চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা যদি বন্ধু হও সীমান্তে অহরহ গুলি কেন, ভারতকে ফারুক বাংলাদেশ কংগ্রেসের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন দেখে লজ্জিত শাহবাজ শরিফ

বান্দরবানের ঘটনা সরকারের চূড়ান্ত ব্যর্থতা: দুদু

  • Update Time : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
  • ৪৪ Time View

অনলাইন ডেস্ক : বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য শামসুজ্জামান দুদু বলেছেন, পার্বত্য জেলা বান্দরবনে যে ঘটনা দুদিন ধরে ঘটে চলেছে তা ভয়ংকর এবং সরকারের চূড়ান্ত ব্যর্থতা।

শুক্রবার ঝিনাইদহ জেলা বিএনপির উদ্যোগে জেলার প্রান্তিক পার্কে গণতন্ত্র পুনরুদ্ধার এবং ভোট ও ভাতের অধিকার আদায়ের সংগ্রামরত নির্যাতিত, নেতা-কর্মী ও স্বজনহারা পরিবারের সম্মানার্থে ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

দুদু ব‌লেন, বর্তমানে বাংলাদেশে গণতন্ত্র নির্বাসিত। মানুষ কথা বলতে ভয় পায়। সাংবাদিক সমাজ মন খুলে লিখতে পারে না। কারণ এখানে কোনো গণতান্ত্রিক, নির্বাচিত সরকার নাই। যে নির্বাচনের কথা বলা হয় তা সাজানো গোছানো। এই দেশে কোনো জবাবদিহিমূলক সরকার নেই। এখানে যারা দেশ পরিচালনা করছেন তারা গায়ের জোরে ক্ষমতা দখল করেছে, এবং তথাকথিত নির্বাচনের নামে তারা দেশ পরিচালনার ঠিকাদারি নিয়েছে। এইভাবে বেশি দিন চলতে পারে না। অনতিবিলম্বে এই সরকারকে পদত্যাগ করে সবার কাছে গ্রহণযোগ্য একটি তত্ত্বাবধায়ক সরকারের মাধ্যমে সত্যিকারের নির্বাচন করতে হবে। এছাড়া দেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হবে না।

তি‌নি বলেন, দেশের প্রতিটি নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম অস্বাভাবিক ভাবে বেড়ে গেছে। এই বেড়ে যাওয়ার পিছনে সরকার সমর্থিত সিন্ডিকেটের হাত আছে। তাই জিনিসপত্রের দাম কোনোভাবেই সরকার কমাচ্ছে না।

আলোচনা সভার আগে সরকার বিরোধী আন্দোলনের নিহত ইসমাইল হোসেন, মিন্টু বিশ্বাস, নজরুল ইসলাম, রবিউল ইসলাম, এলাহী মণ্ডল, শহীদ হুমায়ুন কবির, নূর মিয়ার পরিবারকে দলের ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা এবং ঈদ সামগ্রী পৌঁছে দেন শামসুজ্জামান দুদু।

জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম.এ মজিদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনার সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন বাবু জয়ন্ত কুমার কুণ্ডু, মীর রবিউল ইসলাম লাবলু, এ.কে এম ওয়াজেদ, অ্যাডভোকেট কামাল আজাদ পান্নু, আব্দুল মজিদ বিশ্বাস, আনোয়ারুল ইসলাম বাদশা, এনামুল কবির মুকুল, এম শাহজাহান আলী, আলমগীর হোসেন আলম, মাহবুবুর রহমান শেখর, আসিফ ইকবাল মাখন, আহসান হাবীব রনক, টোকন জোয়াদ্দার, এস.এম সমিনুজ্জামান সমিন, রেজাউল ইসলাম, মাহাবুব আলম মিলু, আব্দুর রশিদ মোহন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews