1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুক্তরাষ্ট্রে বাংলাদেশ ক্রিকেট দল ঈদুল আযহায় কোরবানির পশুর কোন সংকট হবে না: প্রাণিসম্পদ মন্ত্রী গাজায় ইসরায়েলি হামলায় নিহত আরও ৩৯ কালীগঞ্জে বাইপাস মোড়ে লড়ি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ, নিহত-১ কারও উপর নির্ভর করে গণতন্ত্র আসবে তা মনে করি না: ফখরুল টিআইবির গবেষণা : জলবায়ু তহবিল থেকে বাংলাদেশকে ছিটকে দিয়েছে দুর্নীতি মুম্বাইয়ে ভয়াবহ ধূলিঝড়ে প্রাণ গেল ৮ জনের নলছিটিতে অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও জনগনের মুখোমুখি অনুষ্ঠান শতাধিক বীর মুক্তিযোদ্ধাকে বিশেষ স্মার্ট কার্ড দেবে ইসি বাংলাদেশে বিনিয়োগ করতে ইতালির ব্যবসায়ীদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

দেশে নতুন করে বাকশাল কায়েম হয়েছে বলে মন্তব্য মঈন খানের

  • Update Time : বুধবার, ২৯ মার্চ, ২০২৩
  • ৯৩ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: দেশে নতুন করে বাকশাল কায়েম হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান।

তিনি বলেছেন, স্বাধীনতার পর আওয়ামী লীগ ক্ষমতায় এসে সব রাজনৈতিক দলকে নিষিদ্ধ করে বাকশাল গঠন করেছিল। আর এবার দেশে নতুন করে বাকশাল কায়েম হয়েছে। তাদের কাছে কেউ নিরাপদ নয়। আওয়ামী লীগ যতবার ক্ষমতায় এসেছে ততবার দেশের গণতন্ত্রকে বিদায় করেছে।

বুধবার গুলশানে চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ওপর ‘রণাঙ্গনে জিয়া’ প্রামাণ্য চিত্র উদ্বোধন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে জিয়াউর রহমান ফাউন্ডেশন।

আওয়ামী লীগ দেশে দুর্নীতি ও অর্থনৈতিক বিশৃঙ্খলা সৃষ্টি করেছে দাবি করে মঈন খান বলেন, সাধারণ মানুষের জীবন এখন দুর্বিষহ হয়ে উঠেছে। ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার ব্যর্থ হয়েছে। অবশ্যই এই সরকারকে বিদায় নিতে হবে।

তিনি বলেন, বাংলাদেশ স্বাধীন হয়েছিল গণতন্ত্রের জন্য, পশ্চিম পাকিস্তানের সঙ্গে পূর্ব পাকিস্তানের অর্থনীতি বৈষম্য দূর করার জন্য, দেশের মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য। আজ সরকার যদি গণতন্ত্রকে ধ্বংস করে একদলীয় বাকশাল কায়েম করে থাকে তাহলে দেশের লাখ লাখ মানুষ জীবন দিয়েছিল কেন? নতুন করে এই প্রশ্নগুলো করতে হবে, তুলে ধরতে হবে।

জিয়াউর রহমান ফাউন্ডেশন নির্বাহী পরিচালক অধ্যাপক ডাক্তার ফরহাদ হালিম ডোনারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- কৃষিবিদ শামিমুর রহমান শামিম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের রিসার্চ সেলের আহ্বায়ক সৈয়দা তাজনিন ওয়ারিশ চিমকি, রণাঙ্গনে জিয়া প্রামাণ্য চিত্রের লেখক ও সিনিয়র সাংবাদিক আমিনুল ইসলাম কাগজি প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews