1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
যুদ্ধবিরোধী বিক্ষোভে যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে গ্রেফতার ৯০০ প্রধানমন্ত্রী ফ্যাসিবাদী শাসকগোষ্ঠীর রোল মডেল, অভিযোগ রিজভীর সিলেট অঞ্চলে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস ফরিদপুরে দুই সহোদর হত্যা: চেয়ারম্যান ও ইউপি সদস্যকে ধরিয়ে দিতে পুরস্কার ঘোষণা ভারতীয় তিন কোম্পানির ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা যদি বন্ধু হও সীমান্তে অহরহ গুলি কেন, ভারতকে ফারুক বাংলাদেশ কংগ্রেসের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়ন দেখে লজ্জিত শাহবাজ শরিফ

জাতীয় নির্বাচনে প্রচার সেল হিসাবে ব্যবহার করা হবে ঢাকা জেলা আ.লীগ অফিস

  • Update Time : মঙ্গলবার, ৬ জুন, ২০২৩
  • ১৫৬ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: সদ্য উদ্বোধন হওয়া ঢাকা জেলা আওয়ামী লীগের অফিসটি জাতীয় নির্বাচনে প্রচার সেল হিসেবে ব্যবহার করবে দলটি। নির্বাচনি প্রচারণা ও বিভিন্ন নির্দেশনা, নির্বাচন উপলক্ষে মিটিং মিছিলসহ দলীয় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া হবে এ অফিসে বসেই।

আওয়ামী লীগের নীতিনির্ধারণী পর্যায়ের নেতারা বলছেন, আগামী জাতীয় নির্বাচনে ঢাকা জেলার সব কার্যক্রম করা হবে এই অফিস থেকে। বিশেষ করে ঢাকা জেলার সাতটি সাংগঠনিক উপজেলার সব কার্যক্রম করতে নির্বাচনকে সামনে রেখে অফিসটির কাজ দ্রুত সম্পন্ন করা হচ্ছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, ঢাকা জেলা আওয়ামী লীগের অফিসের কাজ এখনো চলমান। সাতটি সাংগঠনিক উপজেলার জন্য অফিস কক্ষ তৈরি করার কাজও বাকি আছে, সেগুলোর কাজও চলমান। তবে মূল ভবনের কাজ শেষ পর্যায়ে। কাজের ফিনিসিং হলেই ঈদুল আজহার আগে অফিসটি আওয়ামী লীগের কাছে হস্থান্তর করবে ঠিকাদার প্রতিষ্ঠান।

এ ব্যপারে ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য ঢাকা টাইমসকে বলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের অফিস করে দিয়েছেন সালমান এফ রহমান। তেজগাঁও বঙ্গবন্ধু মেমোরিয়াল ট্রাস্ট ভবনেই ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয় করা হয়েছে। এই অফিসে আধুনিক সব সুযোগ-সুবিধা রাখা হয়েছে। আগামী নির্বাচনে প্রচার সেল হিসেবে ব্যবহার করা হবে অফিসটি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ সভাপতির জন্য একটা বিশেষ রুম রাখা হয়েছে। সেখানে বসে তিনি দলীয় কার্যক্রম পরিচালনা করবেন। এছাড়া ঢাকা জেলা আওয়ামী লীগের অফিসের পাশে উত্তর আওয়ামী লীগের অফিস করা হবে।

ঢাকা জেলার পাঁচটা উপজেলার সাতটা সাংগঠনিক উপজেলা আছে। সেগুলো হলো- দোহার, নবাবগঞ্জ, কেরানীগঞ্জ, কেরানীগঞ্জ মডেল,সভার, আশুলিয়া, ধামরাই। এসব উপজেলাও অফিস পাবে এবং উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতাকর্মীরা অফিসে এসে বসতে পারবেন। এছাড়া আওয়ামী লীগের সহযোগী সংগঠন ও ভ্রাতৃপতিম সংগঠনের নেতাকর্মীরা যদি অফিস চান এবং আবেদন করে সেক্ষেত্রে বিবেচনা করা হবে বলে জানান লাবণ্য।

ঢাকা জেলা আওয়ামী লীগের অফিস ভবনে একটি অডিটোরিয়ামে রাখা হয়েছে, যেখানে প্রায় এক হাজার লোক বসতে পারবেন। অফিসের সামনে যে জায়গা রাখা হয়েছে। সেখানে প্রায় পাঁচ হাজার লোক বসতে পারবেন।

ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণ ঢাকা টাইমসকে বলেন, অফিস উদ্বোধন করা হয়েছে। কিন্তু এখনো কাজ বাকি আছে। কাজ শেষ হলে ঠিকাদার প্রতিষ্ঠান আমাদেরকে অফিস বুঝিয়ে দেবে। এই অফিসে আধুনিক সব সুযোগ-সুবিধা রাখা হয়েছে। আগামী জাতীয় নির্বাচনে এ অফিস প্রচার সেল হিসেবে ব্যবহার করা হবে।

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় গত শনিবার বিকালে ঢাকা জেলা আওয়ামী লীগের অফিস উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজীর আহমদ এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণের সঞ্চালনায় এ সময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও ঢাকা মহানগর আওয়ামী লীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews