হামরুবেলা টিকাদান ক্যাম্পেইন ২০২০ বাস্তবায়নে প্রেসকনফারেন্স

0
388

মোহাম্মদ আলী,বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে সিভিল সার্জন অফিস কর্তৃক আয়োজিত বান্দরবানে কর্মরত সাংবাদিকদের নিয়ে হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন ২০২০ বাস্তবায়নে প্রেসকনফারেন্স ১৫ মার্চ রবিবার সকালে সিভিল সার্জন অফিসের সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

বান্দরবানের সিভিল সার্জন অং সুই প্রু মার্মা সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ডিপুটি সিভিল সার্জন ডা: মং টি ং ঞো, বান্দরবান প্রেস ক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু,সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক মিনারুল হক, সিভিল সার্জন অফিসের এমওসিএস ডা: মো: আলমগীর হোসেন, ডা:সাব্বির আহাম্মেদ, সিভিল সার্জন অফিসের সিনিয়র স্বাস্থ্য সিনিয়র অফিসার সা সুই চিং মারমা, প্রথম আলো পত্রিকার বান্দরবান প্রতিনিধি বুদ্ধজ্যোতি চাকমা, দৈনিক অর্থনীতি পত্রিকার বান্দরবান প্রতিনিধি মূছা ফারুকী, দ্বীপ টিভি ও দৈনিক দিনপ্রতিদিন পত্রিকার বান্দরবান প্রতিনিধি মোহাম্মদ আলী,মো: রশিদ আহমদ, মো: সাইফুল প্রমুখ।

বক্তারা বলেন বাংলাদেশ সরকার শিশু স্বাস্থ্যসেবা রক্ষার জন্য হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন শুরু করেছে এই টিকা প্রদান করলে শিশু স্বাস্থ্য ঠিক থাকবে এবং বিভিন্ন রোগ থেকে মুক্তি পাবে। আগামী ১৮ মার্চ থেকে ১১ এপ্রিল এই টিকা ৯ মাস বয়সের শিশু থেকে শুরু করে ১০ বছর পর্যন্ত এই টিকা প্রদান করা হবে। বাংলাদেশের প্রতিটি জেলায় হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন-২০২০ অনুষ্ঠিত হবে।