1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ০৫:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
সেনা কল্যাণ ভবনে আগুন, আগুন ফায়ারের ৪ ইউনিটের চেষ্টায় নিয়ন্ত্রণে দেখার হাওরকে ‘ডেকার হাওর’ করল পাউবো নিত্যপণ্যের মূল্যবৃদ্ধিতে ২৪ বিশিষ্ট নাগরিকের উদ্বেগ প্রকাশ খালেদাকে বিদেশে নিয়ে চিকিৎসা করানো দরকার: মির্জা ফখরুল শ্রেয়ার ঘোষালের সঙ্গে ‘শত্রুতা’ নিয়ে মুখ খুললেন সুনিধি বান্দরবানে জলাবদ্ধতা নিরসনে ৭কোটি ৫৭ লাখ টাকার প্রকল্পের ভিত্তি প্রস্তর করলে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর দেশে ডেঙ্গুতে আরও ১৮ জনের মৃত্যু, নতুন রোগী ৩১২২ ১০ উইকেটের বড় ব্যবধানে হারিয়ে অষ্টমবারের মতো চ্যাম্পিয়ন ভারত দল থেকে স্থায়ী বহিস্কার হচ্ছেন আদম তামিজী হক নাইকো মামলা দিতে এফবিআই ও কানাডিয়ান রয়েল পুলিশের সাক্ষীদের হাজির করতে অনুমতি

যেকোনো পরিস্থিতিতে ধৈর্যের সঙ্গে অধীনস্তদের নির্দেশ ডিএমপি কমিশনারের

  • Update Time : রবিবার, ৭ মে, ২০২৩
  • ১৭ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: যেকোনো পরিস্থিতি ধৈর্যের সঙ্গে নিয়ন্ত্রণ এবং মাথা ঠাণ্ডা রেখে কমান্ডারের নির্দেশ মানতে অধীনস্তদের নির্দেশ দিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। রবিবার মিরপুর পিওএম মাঠে অনুষ্ঠিত মাস্টার প্যারেড পরিদর্শন শেষে এ নির্দেশ দেন।

ডিএমপি কমিশনার বলেন, ‘শৃঙ্খলা এবং ভবিষ্যত নেতৃত্বের জন্য প্রত্যেককে প্যারেড জানতে হবে। পুলিশকে সিভিলিয়ান এবং ইউনিফর্ম দুই দিকেই পারদর্শী হতে হয়। যেকোনো পরিস্থিতিতে মাথা ঠান্ডা রেখে কমান্ডারের নির্দেশ মেনে দায়িত্ব পালন করতে হবে। আর কমান্ডারদের আত্মবিশ্বাসের সঙ্গে নেতৃত্ব দিতে হবে।’ শারীরিক সক্ষমতা বৃদ্ধি ও মানসিক সুস্থতার জন্য সংশ্লিষ্ট উপ-পুলিশ কমিশনারদের প্রতিনিয়ত প্যারেড করানোর নির্দেশ দেন তিনি। কীভাবে খালি হাতে নিজেকে আত্মরক্ষা করে পাবলিক ম্যানেজমেন্ট করতে হবে এজন্য প্রয়োজনীয় প্রশিক্ষণেরও নির্দেশনা দেন গোলাম ফারুক।

নিউমার্কেটে আগুনের ঘটনায় পিওএম-এর ফোর্স অত্যন্ত মানবিক ভূমিকা পালন করেছে জানিয়েছে কমিশনার বলেন, ডিএমপি তথা বাংলাদেশে পুলিশের মান-মর্যাদা বৃদ্ধি পেয়েছে। ইতিমধ্যে তাদেরকে পুরস্কৃত করা হয়েছে। এসময় তিনি গেল কয়েক মাসে পিওএম ফোর্সের দায়িত্বপালনে সন্তোষ প্রকাশ করেন।

পিওএম পশ্চিম বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোমতাজুল এহসান আহাম্মদ হুমায়ুন-এর নেতৃত্বে ডিএমপির বিভিন্ন ইউনিটের সদস্যদের সমন্বয়ে গঠিত সুসজ্জিত কন্টিনজেন্ট এবং পতাকাবাহী দলের নয়নাভিরাম প্যারেড পরিদর্শন ও অভিবাদন গ্রহণ করেন ডিএমপি কমিশনার। প্যারেডে সহকারী প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) কে এন রায় নিয়তি।

মাস্টার প্যারেডে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) এ কে এম হাফিজ আক্তার, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) ড. খ. মহিদ উদ্দিন, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) মহা. আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. আসাদুজ্জামান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews