1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৫৯ পূর্বাহ্ন

বান্দরবানে মন্ত্রী পুত্র উসিং হাই রবিন বাহাদুরকে ছাত্র গণ সংবর্ধনা প্রদান

  • Update Time : রবিবার, ২৩ জুলাই, ২০২৩
  • ৮০ Time View

মুহাম্মদ আলী,স্টাফ রিপোর্টার: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে মনোনীত হওয়ায় বান্দরবানে উসিং হাই রবিন বাহাদুরকে ছাত্র গণ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

২১জুলাই শুক্রবার বিকেলে বান্দরবান জেলা ছাত্রলীগের আয়োজনে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই ছাত্র গণ সংবর্ধনা প্রদান করা হয়। এসময় জেলা ছাত্রলীগসহ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয় উসিং হাই রবিন বাহাদুর।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.শফিকুর রহমান, সহ-সভাপতি মো.আব্দুর রহমান চৌধুরী, কাজল কান্তি দাশ, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, পৌরসভার মেয়র ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৌরভ দাশ শেখর, সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ,পৌর আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ শামসুল ইসলাম,বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি পুলু মারমা, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন মানিকসহ জেলা আওয়ামী লীগ,পৌর আওয়ামী লীগ, শ্রমিক লীগ,যুব লীগ,ছাত্রলীগ’ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

স্বাগত বক্তব্য রাখতে গিয়ে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো.শামসুল ইসলাম বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে উসিং হাই রবিন বাহাদুরকে মনোনীত করায় বান্দরবানবাসী আজ গর্বিত।

এসময় তিনি আরো বলেন, পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির যোগ্য সন্তান উসিং হাই রবিন বাহাদুর আজ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে আসীন হয়েছে এবং আগামীতেও তার রাজনৈতিক দুরদর্শীতা ও দক্ষ নেতৃত্বে পার্বত্য এলাকার জনগণের উন্নয়নে কাজ করবে এবং পিতার মত একদিন পার্বত্য এলাকার সুযোগ্য নেতৃত্বে আসীন হবে।

এসময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আব্দুর রহমান চৌধুরী বলেন, ছাত্রলীগ এক গৌরবের নাম, আর এই গৌরবকে আর এক ধাপ এগিয়ে নিতে বান্দরবানের সন্তান উসিং হাই রবিন বাহাদুর আগামীতে সকলের সম্মিলিত প্রচেষ্টায় কাজ করবে এটাই আমাদের সকলের প্রত্যাশা।

ছাত্র গণসংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি উসিং হাই রবিন বাহাদুর বলেন, বান্দরবানবাসীর ভালোবাসা, পরম মমতা এবং আর্শীবাদের কারণে আজ আমি ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে মনোনীত হয়েছি।

এই সময় তিনি আরো বলেন, আজকে আপনারা আমাকে যে সম্মান দিয়েছেন তা আমি কখনো ভুলবো না। আজকে এই পর্যায়ে আসীন হতে অতীতে আপনারা যেভাবে আমার সাথে কাজ করেছেন আগামীতেও একসাথে থাকবেন সেই প্রত্যাশা সকলের কাছে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্য প্রদান করেন, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি পুলু মারমা। বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে বান্দরবানের সন্তান উসিং হাই রবিন বাহাদুরকে মনোনীত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ দলীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রদান করছি।

অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ,শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের পক্ষ থেকে উসিং হাই রবিন বাহাদুরকে সংবর্ধনা প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews