1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বিসিএস নির্বাচনে ড. আরেফিন-ববী প্যানেলের নিরস্কুশ বিজ বাংলাদেশ কম্পিউটার সোসাইটির কেন্দ্রীয় ব্যবস্থাপনা মিরপুরে ঝিলপাড় বস্তির অগ্নিকাণ্ডে অল্পের জন্য সন্তানসহ প্রাণে বাঁচেন রোকসানা ফের পেঁয়াজ রপ্তানির ঘোষণা ভারতের মাত্র ত্রিশ হাজার টাকায় রোহিঙ্গাদের নাগরিক বানিয়ে দিতেন তারা এনআইডি জালিয়াতি রোধে কর্মকর্তাদের একে অন্যের কম্পিউটার ব্যবহারে নিষেধাজ্ঞা ইসির বিতাড়িত রোহিঙ্গাদের প্রতি উদারতা বোঝা হয়ে দাঁড়িয়েছে: প্রতিমন্ত্রী মির্জা আব্বাস সব মামলায় জামিন পেলেন ‘দরবেশ বাবা’দের প্রতারকের পাল্লায় পড়ে খুইয়েছেন ২৫ লাখ টাকা মালিবাগে দশতলা ভবন থেকে পড়ে পুলিশ কর্মকর্তার বাসার গৃহকর্মীর মৃত্যু কক্সবাজারের রামু গুচ্ছগ্রামে ১৮ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-(১৫)

পরকীয়ার অপরাধের দায়ে মুকুট হারালেন ‘মিস জাপান’

  • Update Time : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৯ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: সারা বিশ্বে পরকীয়াকে একটি বড় সামাজিক সমস্যা হিসেবে বিবেচনা করা হয়। এবার সেই অপরাধের দায়ে সুন্দরী প্রতিযোগিতা থেকে লাভ করা সেরার মুকুট হারালেন ‘মিস জাপান’ ক্যারোলিনা শিনো। ২৬ বছর বয়সি এই সুন্দরী দুই সপ্তাহ আগেই মুকুটটি জিতেছিলেন।

ইউক্রেনে জন্ম নিয়েছিলেন ক্যারোলিনা শিনো। তবুও প্রথা ভেঙে তাকেই করা হয়েছিল ‘মিস জাপান’। সেই মুকুট দুই সপ্তাহও মাথায় রাখতে পারলেন না ক্যারোলিনা। স্থানীয় একটি ট্যাবলয়েড পত্রিকায় এক বিবাহিত ব্যক্তির সঙ্গে তার সম্পর্কের খবর ফাঁস হতেই তিনি পদত্যাগ করলেন।

এর আগে ‘মিস জাপান’ প্রতিযোগিতা শুরুর পর ক্যারোলিনা শিনোর নাগরিকত্ব নিয়ে প্রশ্ন উঠেছিল। যদিও ‘মিস জাপান’ হওয়ার পর অনেকেই তাকে জাতি নিরপেক্ষতার জায়গা থেকে স্বাগত জানিয়েছিলেন। বলেছিলেন, তিনি রক্ষণশীল জাপানি সৌন্দর্য ধারণার প্রথা ভেঙেছেন।

কিন্তু ‘মিস জাপান’ প্রতিযোগিতা শেষ হওয়ার দুই সপ্তাহের মাথায় জাপানের ‘শাকুনা বুনশুন’ নামের একটি ম্যাগাজিনে ক্যারোলিনার সম্পর্কের বিষয়টি প্রকাশ হয়। প্রতিবেদন বলছে, ক্যারোলিনা এক বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে রয়েছেন। যদিও বিষয়টি নিয়ে তিনি কোনো মন্তব্য করেননি।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সুন্দরী প্রতিযোগীতার আয়োজকরা জানান, ক্যারোলিনা স্বীকার করেছেন ওই ব্যক্তি বিবাহিত ও তার পরিবার আছে। আয়োজকদের ভুল তথ্য দেওয়ার জন্য ক্ষমা চান তিনি। সেই সঙ্গে মুকুটও ফিরিয়ে দেন।

ক্ষমা প্রার্থনা বার্তায় ক্যারোলিনা বলেছেন, ‌‘আমি সত্যিকার অর্থেই এমন বড় ভুলের জন্য দুঃখিত। আমি তাদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছি, যারা আমাকে সমর্থন করেছেন।’

এদিকে, ‘মিস জাপান’ অ্যাসোসিয়েশন বিষয়টি নিশ্চিত করে জানিয়েছে, বাকি বছরের জন্য ‘মিস জাপান’ পদটি ফাঁকাই থাকবে। কয়েকজন রানার আপ থাকার পরও কাউকে এই মুকুট পরানো হবে না। তাতে নতুন বিতর্ক সৃষ্টি হবে বলে মনে করছেন অ্যাসোসিয়েশন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews