1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
বুধবার, ২৯ মে ২০২৪, ০১:৫৫ অপরাহ্ন

পতন দেখে শেষ সময়ে এসে সরকার হিংস্র হয়ে উঠছে: সালাম

  • Update Time : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৪৭ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: পতন আসন্ন দেখে সরকার শেষ সময়ে হিংস্র হয়ে উঠছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম।

তিনি বলেন, সরকার তাদের পতন আসন্ন দেখে মরিয়া হয়ে ওঠেছে। দীর্ঘ ১৫ বছর দেশের জনগণের প্রতি এ সরকার অনেক অবিচার করেছে। শেষ সময়ে এসে তারা হিংস্র হয়ে ওঠেছে। কোনো কিছুতেই লাভ হবে না, বিদায় তাদের নিতেই হবে। জনগণ শপথ করে রাজপথে নেমেছে, সরকারের পতন না ঘটিয়ে তারা ঘরে ফিরে যাবে না।

রবিবার কদমতলী লাল মসজিদ প্রাঙ্গণে থানা বিএনপি আয়োজিত এক ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন। এসময় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

সালাম বলেন, আওয়ামী লীগ শুধু দেশের গণতান্ত্রিক অধিকার নয়, মানুষের সকল অধিকার কুক্ষিগত করে রেখেছে। হাজার হাজার কোটি টাকা লুট করে দেশকে তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। এই সরকার ভিন্নমত একেবারেই সহ্য করতে পারে না। তাদের অতীত শাসনামলে যেমন বিরোধীমতকে দমন করার জন্য খুন-গুম করেছিলো, বর্তমানেও তাই করছে।

তিনি বলেন, মানুষ জেগে ওঠেছে। আপনাদের (সরকার) সব অপকর্ম ও লুটপাটের কথা বাংলাদেশসহ বিশ্ববাসী অবগত। ভালো চাইলে জনগণের কাছে ক্ষমা চেয়ে অবিলম্বে পদত্যাগ করে তত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন দিন, নতুবা পরে পালানোর পথ পাবেন না।

বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাহউদ্দিন আহমেদ বলেন, আসুন আমরা সকল দুঃশাসনের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হই। এ সরকারের অধীনে আর কোনো নির্বাচন নয়।

বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, তারেক রহমান যখনই চূড়ান্ত আন্দোলনের ঘোষণা দেবেন এই অবৈধ সরকার বানের পানির মতো ভেষে বঙ্গোপসাগরে পতিত হবে। এদেশে আওয়ামী লীগকে সার্চ লাইট দিয়েও খুঁজে পাওয়া যাবে না। আমরা প্রস্তুত ঢাকাবাসীকে নিয়ে চূড়ান্ত আন্দোলনে আমরাই রাজপথে দখল নেব ইনশাআল্লাহ।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক তানভীর আহমেদ রবিনের সভাপতিত্বে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন- বিএনপির বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাউদ্দিন আহমেদ, নির্বাহী কমিটির সদস্য আব্দুল সাত্তার পাটোয়ারী, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন, মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু, স্থানীয় কাউন্সিলর মীর হোসেন মিরু, জুম্মন মিয়া, মহানগর দক্ষিণের যুগ্ম-আহ্বায়ক আ ন ম সাইফুল প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews