1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:২৪ পূর্বাহ্ন

নিউইয়র্কের রাস্তায় রাস্তায় শোভা পাচ্ছে ‘সুড়ঙ্গ’ সিনামার পোস্টার

  • Update Time : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ১২৬ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: ঈদে মুক্তির পর থেকেই দেশের প্রেক্ষাগৃহে সাড়া ফেলেছে রায়হান রাফী পরিচালিক এবং আফরান নিশো অভিনীত প্রথম সিনেমা ‘সুড়ঙ্গ’। মুক্তির সাত দিনে শুধুমাত্র সিনেপ্লেক্স থেকে ‘সুড়ঙ্গ’ থেকে আড়াই কোটির বেশি টাকার টিকিট বিক্রি করেছে বলে জানিয়েছে নির্মাতাপক্ষ।

দেশের প্রেক্ষাগৃহে ঝড় তোলা ‘সুড়ঙ্গ’র বিশ্বভ্রমণ শুরু হচ্ছে আগামীকাল শুক্রবার। এদিন থেকে অস্ট্রেলিয়ার মেলবোর্ন, ক্যানবেরা, সিডনি, ডারউইনসহ ছয়টি শহরে মুক্তি পাচ্ছে সিনেমাটি। আর আসছে বাইডেনের দেশ যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি। মুক্তিকে সামনে রেখে এরইমধ্যে নিউইয়র্কের রাস্তায় শোভা পাচ্ছে ‘সুড়ঙ্গ’ সিনেমার পোস্টার।

বাংলাদেশের মতো আফরান নিশোর ভক্তদের বড় অংশ রয়েছে প্রবাসেও। প্রিয় নায়কের প্রথমবার বড়পর্দায় দেখার জন্য মুখিয়ে আছে তারা। বাংলা সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন ফেসবুক গ্রুপে পোস্ট করে তাদের কেউ কেউ জানতে চেয়েছেন, সিনেমাটির টিকিট কেনা যাবে কি না, কবে থেকে অগ্রিম টিকিট বিক্রি হবে। নিখিল নামের একজন প্রযোজনা প্রতিষ্ঠান বঙ্গজের ফেসবুক পেজে মন্তব্য করেন, ‘সিনেমাটি দেখতে খুবই আগ্রহী। যুক্তরাষ্ট্রের কোনো কোনো হলে মুক্তি পাবে আগেই জানাবেন। টিকিট কিনে ফেলব।’ বোরহান উদ্দীন নামের একজন লিখেছেন, ‘নিউইয়র্কের রাস্তায় রাস্তায় “সুড়ঙ্গ” সিনেমার পোস্টার। দেশের গণ্ডি পেরিয়ে সুদূর আমেরিকায় এবার সুড়ঙ্গে মুগ্ধ হবেন দর্শক।’

সিনেমাটির পরিচালক রায়হান রাফী বলেন, ‘পৃথিবী এখন গল্পনির্ভর কনটেন্ট এন্টারটেইনিংভাবে উপস্থাপন এবং শিল্পীদের উপযুক্ত অভিনয় দেখতে চায়। যার সব উপকরণ “সুড়ঙ্গ”-এর মধ্যে আছে। ছবিটি নিয়ে দেশের দর্শকের মাতামাতির খবর বাইরের বিভিন্ন দেশের বাঙালিদের কাছে পৌঁছে গেছে। এ কারণে সেখানকার বাংলাভাষীর মধ্যে ছবিটি নিয়ে আগ্রহ দেখা দিয়েছে। তা ছাড়া আফরান নিশোর প্রথম সিনেমা এবং “পরাণ”দেখার পর আমার পরিচালনার ওপর একটা বিশ্বাস তৈরি হয়েছে সেখানকার দর্শকের। এসব মিলে আগ্রহ একটু বেশি। কারণ, এর আগে “পরাণ” ছবি ওই সব দেশে বসবাসরত বাঙালিদের মন জয় করেছে।’

এ পরিচালক আরও জানিয়েছেন, আমদানি-রপ্তানি নীতিমালায় ভারতের শ্রী ভেঙ্কটেশ ফিল্মস থেকে মুক্তির কথা আছে ‘সুড়ঙ্গ’।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর পাওয়া গেছে, পশ্চিমবঙ্গে ‘সুড়ঙ্গ’ মুক্তির জন্য ইতোমধ্যে সেখানকার সেন্সর বোর্ডে পাঠানো হয়েছে। ছাড়পত্র পেলে আগামী ২২ জুলাই পশ্চিমবঙ্গে মুক্তি পাবে ছবিটি।

এছাড়া সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যের সাতটি দেশে আরবি সাবটাইটেলে ছবিটির মুক্তির প্রক্রিয়া চলছে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews