1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

নরসিংদীতে স্কুলে যাওয়ার পথে বাসচাপায় মা ও মেয়ে নিহত

  • Update Time : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৪৪ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: নরসিংদীর রায়পুরায় স্কুলে যাওয়ার পথে বাসচাপায় মা ও মেয়ে নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার মরজাল বাসস্ট্যান্ডের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মরজাল এলাকার মো. মারুফ মিয়ার স্ত্রী টুম্পা বেগম (২৫) ও তার মেয়ে নিশি (৬)।

হাইওয়ে পুলিশ জানায়, প্রতিদিনের মতো সকালে মেয়ে নিশিকে হলি ফ্লাওয়ার স্কুলে নিয়ে যাচ্ছিলেন টুম্পা বেগম। মরজাল বাসস্ট্যান্ডের পল্লী বিদ্যুৎ অফিসের সামনে মহাসড়ক পার হওয়ার সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা তিশা পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মেয়ে নিশি মারা যায়। টুম্পাকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক দেখে ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। হাসপাতালে নেওয়ার পথেই টুম্পা মারা যান।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, বাসের চাপায় ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে। আর তার মাকে হাসপাতালে নেওয়ার পথে মারা যাওয়ার খবর পাওয়া গেছে।

এদিকে মেয়ের মরদেহের সুরতাল করা হয়েছে। পরিবার ময়নাতদন্ত ছাড়াই মরদেহ নিয়ে যাওয়ার জন্য আবেদন করেছে। এ ঘটনায় ঘাতক বাসকে আটক করা গেলেও চালক পলাতক রয়েছে।

মহাসড়কের ওপর সবজির হাট বসার কারণে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে কি না জানতে চাইলে ওসি বলেন, মহাসড়কের দায়িত্ব সড়ক ও জনপদ বিভাগের। তারা মহাসড়ক দেখাশোনা করে থাকেন। তাদের আমরা সহযোগিতা করে থাকি। আমরা ইতোমধ্যে জেলা প্রশাসকের সঙ্গে মিটিং করার সময় মহাসড়ক থেকে হাটগুলো সরানোর জন্য একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে অভিযান পরিচালনা করতে বলেছি। এগুলো মহাসড়ক থেকে সরানো গেলে দুর্ঘটনা অনেকাংশে কমে যাবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews