1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
বুধবার, ২৯ মে ২০২৪, ০২:০৯ অপরাহ্ন

তত্ত্বাবধায়ক সরকার নিয়ে যুক্তরাষ্ট্রের কোনোও মাথা ব্যথা নেই: ওবায়দুল কাদের

  • Update Time : রবিবার, ১৬ এপ্রিল, ২০২৩
  • ৬৭ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: শুধু বিএনপি নয়, পিটার হাসের সঙ্গে আওয়ামী লীগের অনেক কথা হয়েছে। তত্ত্বাবধায়ক সরকার নিয়ে তাদের কোনও মাথা ব্যথা নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রবিবার বিকালে মিরপুর কাফরুলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, রোজা মুখে এতো মিথ্যা কথা বলেন মির্জা ফখরুল। তিনি একজন প্যাথলজিক্যাল মিথ্যাবাদী।

বিএনপি আবারও বিদেশিদের সঙ্গে বৈঠক শুরু করেছে উল্লেখ করে তিনি বলেন, আমেরিকা শুধু বিএনপিকে নয় আওয়ামী লীগকেও আমন্ত্রণ জানিয়েছে। আমরাও গ্রহণ করেছি। পিটার হাসের সঙ্গে আওয়ামী লীগের অনেক কথা হয়েছে সে একবারও নির্বাচন নিয়ে উদ্বেগের কথা বলেনি। তত্ত্বাবধায়ক সরকার নিয়ে তাদের কোনও মাথা ব্যথা নেই। তাদের আন্দোলন-সংগ্রাম ১০ দফা ২৭ দফা জনগণ আর বিশ্বাস করেনা।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ দেশের জনসাধারণের ইফতার বিতরণ করে। আর বিএনপি সামর্থ্যবানদের নিয়ে তার পার্টি করেন। তাই তাদের সঙ্গে আমাদের পার্থক্য আছে। আওয়ামী লীগ মানুষের জন্য কাজ করে বিএনপরি মত লোক দেখানোর জন্য নয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির সঙ্গে আমরাও একমত; মার্কেট গুলোতে অগ্নিকাণ্ড রহস্যজনক। তবে ইতিহাস বলে দেয় আগুন সন্ত্রাসের কর্মকাণ্ডগুলো বিএনপি করেছে। জনগণ ছাড়া গণআন্দোলন সম্ভব নয়। আন্দোলনের জন্য আগুন লাগানোর কৌশল বেছে নিয়েছে কিনা সেটাই তদন্ত করে দেখতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে দলীয় সভাপতির নির্দেশনা জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আগুন সন্ত্রাসের বিরুদ্ধে এখন থেকে সতর্ক অবস্থানে থাকতে হবে। আগুন নিয়ে খেললে তার সমুচিত জবাব দেওয়া হবে। সেজন্য প্রস্তুত থাকতে হবে।

বাকশালে যোগদানের জন্য জিয়াউর রহমান বঙ্গবন্ধুর কাছে আবেদন করেছিল জানিয়ে ওবায়দুল কাদের বলেন, বাকশাল নিয়ে বিএনপির অভিযোগ কিসের? তাদের নেতা জিয়াউর বঙ্গবন্ধুর কাছে আবেদন করে বাকশালে যোগ দিয়েছিল কেন?

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, লন্ডন থেকে পলাতক দণ্ডিত আসামিরা অপকৌশলের আশ্রয় নিচ্ছে, ওরা জানে নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনার সঙ্গে জয় পাওয়া সম্ভব নয়। বিএনপি চায় ক্ষমতা আর শেখ হাসিনা চায় মানুষের ভাগ্য উন্নয়ন। এই কারণেই শেখ হাসিনা দেশের মানুষের কাছে এতো জনপ্রিয়। বিএনপি আন্দোলন করে দেখেছে নেতাকর্মী ছাড়া জনগণ নেই। জনগণ শেখ হাসিনাকে ভালোবাসে। জনগণ মনে করে শেখ হাসিনা সৎ, পরিশ্রমী। বিএনপি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে চেয়েছিল। আজকে শেখ হাসিনা সেই বাংলাদেশকে সফল রাষ্ট্রে পরিণত করেছেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি মানুষকে ভালোবাসে না। বিএনপি চায় ক্ষমতা। শেখ হাসিনা চায় মানুষের ভাগ্য উন্নয়ন। বিএনপি চায় তাদের পকেটের উন্নয়ন। দুর্নীতি করে টাকা কামাবে, বিদেশে টাকা পাচার করবে। বাংলা ভাই তৈরি করবে। সাম্প্রদায়িক শক্তির উত্থান ঘটাবে।

ওবায়দুল কাদের বলেন, আমরা জীবিত থাকতে, মুক্তিযুদ্ধের চেতনা জীবিত থাকতে সাম্প্রদায়িক জঙ্গিবাদী অপশক্তিকে ক্ষমতায় আসতে দেয়া হবে না।

স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুসহ স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews