জাদুকরের হাতে মহাকাব্য এখনও বিশ্বাস হচ্ছে না - Jn24 News

জাদুকরের হাতে মহাকাব্য এখনও বিশ্বাস হচ্ছে না

লেখক: প্রতিবেদক ঢাকা
প্রকাশ: ডিসেম্বর ১৯, ২০২২

জেএন ২৪ নিউজ ডেস্ক: দেশের ৩৬ বছরের শিরোপা খরা কাটিয়েছেন ৩৫ বছর বয়সী লিওনেল মেসি। রুদ্ধশ্বাস লড়াই শেষে হাতে পান বিশ্বকাপ। ফুটবল ক্যারিয়ারের একেবারে শেষ প্রান্তে এসে এর চেয়ে বেশি আর কীই বা চাওয়া থাকতে পারে ফুটবল ছন্দের এ জাদুকরের।

এদিকে ম্যাচ শেষে সতীর্থ ও পরিবারের সঙ্গে জীবনের সবচেয়ে খুশির মহুর্তটি ভাগাভাগি করে করে নিয়েছেন মেসি। একইসঙ্গে ধন্যবাদ জানিয়েছেন তার সকল ভক্তদের। তবে বিশ্বকাপ জয়ের পর প্রথমবার কী বলেছেন তিনি?

স্বপ্নের নায়কের হাত কাপ দেখার আনন্দে আত্মহারা গোটা বিশ্বের ফুটবলপ্রেমীদের ধন্যবাদ জানিয় সামাজিক মাধ্যমে দীর্ঘ একটি পোস্ট করেন লিওনেল মেসি। তিনি লেখেন, বিশ্বচ্যাম্পিয়ন!! কতবার আমি স্বপ্নে তাকে দেখেছি। ঠিক এই স্বপ্নটাই আমি দেখেছি। আমি মনেপ্রাণে এই দিনটা দেখতে চেয়েছিলাম। অনেকবার হেরেছি। কিন্তু, হার মানিনি। এখনও বিশ্বাসই করতে পারছি না। আমরা জিতে গিয়েছি।

একইসঙ্গে মেসি লিখেন, আমার পরিবার, আমার অনুরাগী এবং বাকি সকলে যারা আমার উপর বিশ্বাস রেখেছিলেন, তাদের ধন্যবাদ। আমরা যে লক্ষ্য নিয়েছিলাম, সেটা পূরণ করতে পেরেছি। এই সাফল্য গোটা দলের। কারও একার নয়। সকলে মিলে এই স্বপ্নটা দেখেছিলাম। আর্জেন্তিনার জন্য এই স্বপ্নপূরণ করতে পেরেছি আমরা।