1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:৫৮ পূর্বাহ্ন

গাজীপুরে চুমকির পক্ষে নৌকার ভোট চাইলেন অভিনেত্রী সুইটি

  • Update Time : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০২৩
  • ৫৪ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: গাজীপুর-৫ নির্বাচনি আসন কালীগঞ্জে নৌকার পক্ষে ভোট চাইলেন মডেল এবং টেলিভিশন, মঞ্চ ও চলচ্চিত্র অভিনেত্রী তানভিন সুইটি।

শনিবার বিকালে তিনি বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকির পক্ষে উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের খলাপাড়া গ্রামের এবিএল এলাকায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন।

অভিনেত্রী তানভিন সুইটি বলেন, জননেত্রী শেখ হাসিনা একজন দেশপ্রেমিক মুক্তিযুদ্ধের সংগঠন, আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহবায়ক শহীদ ময়েজউদ্দিনের কন্যা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫ নির্বাচনি আসন থেকে চতুর্থবারের মত আওয়ামী লীগ থেকে সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে স্বাধীনতার স্বপক্ষের প্রতীক নৌকা তুলে দিয়েছেন। তাই তিনি আদর্শিক সৎ ও প্রজ্ঞাবান নেত্রী মেহের আফরোজ চুমকি এমপিতে নৌকায় ভোট দিয়ে চতুর্থবারের মত সংসদ সদস্য নির্বাচিত করে আবারও এ আসনে জীবনমান উন্নয়নের সুযোগ দিতে ভোটারদের প্রতি অনুরোধ জানান।

এ সময় মেহের আফরোজ চুমকি মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার স্বপক্ষের জনসাধারনকে নৌকার পক্ষে উজ্জীবিত করতে ভূমিকা রাখার জন্য অভিনেত্রী তানভিন সুইটিকে ধন্যবাদ জানান।

এদিকে, নির্বাচনি আসনের বিভিন্ন এলাকায় স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে চুমকির জন্য নৌকার পক্ষে ভোট চাইছেন ছেলে মাশরুর রহমান ও পুত্রবধূ সাপেনা আক্তার সাথী। এছাড়া মেহের আফরোজ চুমকি ও স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান তাদের নির্বাচনি এলাকার বিভিন্নস্থানে উঠান বৈঠক ও গণসংযোগ করে বেড়াচ্ছেন।

গাজীপুর-৫ আসনে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান সংসদ সদস্য মেহের আফরোজ চুমকির আসনে শক্ত প্রতিপক্ষ ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য ও গাজীপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আখতারউজ্জামান।

এ আসনে আওয়ামী লীগ, জাতীয় পার্টি, গণফোরাম, জাতীয় সমাজতান্ত্রিক দল, সুপ্রিম পার্টি ও ইসলামী ফ্রন্ট ও মেহের ও স্বতন্ত্র প্রার্থীসহ ৮ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৩৩ হাজার ৬১৫ জন। যার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৬৯ হাজার ৭২ জন, নারী ভোটার সংখ্যা হলো ১ লাখ ৬৪ হাজার ৫৩৯ জন ও হিজড়া ভোটার ২ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews