1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

কক্সবাজারের রামু গুচ্ছগ্রামে ১৮ কেজি গাঁজাসহ দুইজন মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-(১৫)

  • Update Time : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১১১ Time View

উখিয়া থেকে জাহাঙ্গীর: র‌্যাব-১৫, কক্সবাজার এর আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় মাদক কারবারী যাত্রী বেশে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী একটি মারসা পরিবহনের বাসে করে অবৈধ মাদকদ্রব্য গাঁজাসহ কক্সবাজারের উদ্দেশ্যে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে ১৭/০২/২০২৪ তারিখ সন্ধ্যা সময়ে র‌্যাব-১৫, সিপিএসসি’র একটি চৌকস আভিযানিক দল কক্সবাজারের রামু থানাধীন জোয়ারিয়ানালা ইউনিয়নের ০২নং ওয়ার্ড এর গুচ্ছগ্রাম এলাকাস্থ রবি টাওয়ারের পার্শ্ববর্তী কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট স্থাপনপূর্বক তল্লাশী অভিযান পরিচালনা করে।

এ সময় তল্লাশী অভিযান পরিচালনাকালে কক্সবাজারগামী মারসা পরিবহনের একটি যাত্রিবাহী বাসে (যাহার রেজিঃ নং-চট্ট-মেট্রো-ব-১১-১২৭৫) যাত্রীবেশে থাকা দুইজন যাত্রীর আচরণ ও গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাদেরকে আটক করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃতদের দেহ ও সাথে থাকা ট্রাভেল ব্যাগ তল্লাশী করে সর্বমোট ১৮ (আঠার) কেজি গাঁজা, নগদ ২,২০০/- (দুই হাজার দুইশত) টাকা, ০১টি বাটন ও ০১টি এন্ড্রয়েট ফোন (০৪টি সীম কার্ডসহ) উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারীদ্বয়ের বিস্তারিত পরিচয় ,মোঃ রুহুল আমিন প্রকাশ রুহুল (৩৫), পিতা-আব্দুল মালেক, সাং-মোটুপি, খাঁন বাড়ী, ৩নং ওয়ার্ড, মজিদপুর ইউনিয়ন,থানা-তিতাস, জেলা-কুমিল্লা। বর্তমান ঠিকানা-ক) বড় মাইল্যার বিল, দক্ষিণ দারোগাইট বাইলেইন, ডবল মুরিং, চট্টগ্রাম, চট্টগ্রাম এবং খ) খাঁজা রোড, বাদামতল, চাঁদগাঁও, চট্টগ্রাম।

মোঃ সাইফ উদ্দিন রিজভী প্রকাশ রিজভী (২৩), পিতা-মোহাম্মদ সালাহ উদ্দিন, সাং-বইল্যাপাড়া, ৮নং ওয়ার্ড, কক্সবাজার পৌরসভা, থানা-সদর, জেলা-কক্সবাজার।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত মাদক কারবারীদ্বয় অদ্য উপরোল্লিখিত মাদকদ্রব্য গাঁজা কক্সবাজারে বিক্রয়ের জন্য যাত্রী সেজে চট্টগ্রাম হতে আসার সময় অভিযানস্থলে র‌্যাবের আভিযানিক দলের নিকট ধৃত হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য গাঁজাসহ গ্রেফতারকৃত মাদক কারবারীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণার্থে কক্সবাজার জেলার রামু থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews