1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন

আ.লীগের এক দফা ঘোষণা শেখ হাসিনার অধীনে নির্বাচন

  • Update Time : বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ১৩৫ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের এক দফা ঘোষণা দিয়েছে আওয়ামী লীগ। দলটি বলছে, আগামী জাতীয় সংসদ নির্বাচন শেখ হাসিনা সরকারের অধীনেই হতে হবে।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আমাদের এক দফা হলো ‘শেখ হাসিনার অধীনে নির্বাচন’। শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন আয়োজনে কেউ বাধা দিলে প্রতিহত করা হবে।

বুধবার রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশে এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, বিএনপির এক দফা শেখ হাসিনার পদত্যাগ, আর আমাদের এক দফা শেখ হাসিনা ছাড়া কোনো নির্বাচন নয়।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারের আমলেই নির্বাচন হবে। এই নির্বাচনে শেখ হাসিনাই নেতৃত্বে দেবেন। বাংলাদেশ জনগণ তাকে ভালোবাসেন তাকেই প্রধানমন্ত্রী হিসেবে চান। দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্ব সততা ও উন্নয়ন, পরিশ্রমকে পছন্দ করেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপি জানে নির্বাচন হলে তারা হেরে যাবে, শেখ হাসিনার জনপ্রিয়তায় ভেসে যাবে। তারা শেখ হাসিনাকে হিংসা করে। তারা পদ্মা সেতু চায়নি, বঙ্গবন্ধু টানেল হোক চায়নি। উন্নয়ন তাদের পছন্দ না। শেখ হাসিনার অপরাধ তিনি বাংলাদেশলে উন্নয়ন করেছন, স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চান।

সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমাদের এক দফা সংবিধান সম্মত নির্বাচন। এই লক্ষকে সামনে রেখে আমরা এগিয়ে যাচ্ছি। কোনো বাধা দেবেন না, আমরা কাউকে আক্রমণ করতে যাব না।

তিনি বলেন, বিএনপি অনেক স্বপ্ন দেখেছিল, আজকেও কাঁথা-বালিশ নিয়ে অনেক লোক আনার চেষ্টা করেছিল। আগেও একটা স্বপ্ন দেখেছিল, ওই স্বপ্ন গরুর হাঁটে মরে গেছে। আজকে শেখ হাসিনার পদত্যাগের এক দফা স্বপ্ন নয়া পল্টনের কাদাপানির ভেতরে আটকে গেছে। বিএনপির এক দফা কাদাপনিতে আটকে গেছে।

ওবায়দুল কাদের বলেন, যারা বিদেশি বন্ধুরা এসেছেন, আপনারা চান ফ্রি ফেয়ার অ্যান্ড ক্রেডিবল, সুষ্ঠু নির্বাচন। আমাদের লক্ষও ফ্রি ফেয়ার অ্যান্ড ক্রেডিবল, সুষ্ঠু নির্বাচন। কিন্তু এই ফ্রি ফেয়ার অ্যান্ড ক্রেডিবল, সুষ্ঠু নির্বাচনে যারা বাধা দিতে আসবে, আমরা তাদের প্রতিহত করব। যাদের হাতে রক্তের দাগ তাদের সঙ্গে কোনো সংলাপ নয়। তাদের সঙ্গে আমরা আপোষ করতে পারি না।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ খেলতে নামলে কোনো অপশক্তি সামনে দাঁড়াতে পারবে না। প্রস্তুত হয়ে যান, একটানা কর্মসূচি চলবে। শোকের মাসে শোকের কর্মসূচি পাশাপাশি জনসংযোগও চলবে। শোকের গাম্ভীর্য নষ্ট করবেন না৷ শৃংখলা শিখতে হবে। শেখ হাসিনা মানে উন্নয়ন, সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন। শেখ হাসিনা মানে বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়া। ৪৮ বছরে শেখ হাসিনার মতো এমন সৎ প্রধানমন্ত্রী আমরা পাইনি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফি সভাপতিত্বে শান্তি সমাবেশ সঞ্চালনা করেন উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমান।

এসময় বক্তব্য দেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, কামরুল ইসলাম, আব্দুর রহমান, ডা.মোস্তুফা জালাল মহিউদ্দি, যুগ্ম সাধারণ সম্পাদক ড.হাছান মাহমুদ, মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বি এম মোজাম্মেল, মির্জা আজম, এস এম কামাল হোসেন, সুজিত রায় নন্দী, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড.আব্দুস সোবহান গোলাপ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানাসহ কেন্দ্রীয় কমিটির ও ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এছাড়া আরও বক্তব্য দেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন মেয়র শেখ ফজলে নূর তাপস, উত্তর সিটি করপোরেশন মেয়র আতিকুল ইসলাম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews