1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
বুধবার, ০৭ জুন ২০২৩, ০১:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
১যুগ পর বকেয়া বেতন-ভাতা পেলো বান্দরবান পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা শার্শার রাজাপুর বাওড় মৎসজিবী সমবায় সমিতি লিঃ এর নির্বাচন ৩০ হাজার টাকা চুক্তি প্রধানমন্ত্রীর উপদেষ্টা-আইনমন্ত্রীর সঙ্গে মার্কিন রাষ্ট্রদূতের বৈঠক জার্মানির আট টি লেপার্ড ট্যাঙ্ক ধ্বংস করল রাশিয়া ৪৫তম বিসিএসের প্রিলির ফল প্রকাশ: ১২৭৮৯ জন উত্তীর্ণ কারাগারগুলোতে শূন্যপদে চিকিৎসক নিয়োগের নির্দেশ হাইকোর্টের হবিগঞ্জে বিয়ের গেট স্থাপন কেন্দ্র করে দুপক্ষের গোলাগুলি, আহত ৩০ তবে জামায়াতকে কর্মসূচির অনুমতি দেওয়া হবে কি না সিদ্ধান্ত পরে: বিপ্লব কুমার জাতীয় নির্বাচনে প্রচার সেল হিসাবে ব্যবহার করা হবে ঢাকা জেলা আ.লীগ অফিস চিরকুটে দুই থানা ওসিকে দায়ী করে’ ঝাড়ুদারের আত্মহত্যা

আবার অশান্ত চনপাড়া, আধিপত্য নিয়ে গোলাগুলিতে পথচারী গুলিবিদ্ধ

  • Update Time : বুধবার, ১০ মে, ২০২৩
  • ৩৫ Time View

জেএন ২৪ নিউজ ডেস্ক: মাদক আর অপরাধীদের স্বর্গরাজ্য হিসেবে পরিচিত নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়ায় আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে একজন পথচারী গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়েছেন। তার নাম সৈয়দ খান। তিনি পেশায় দিনমজুর বলে জানা গেছে। বর্তমানে সৈয়দ খান ঢাকা মেডিকেলে ভর্তি আছেন।

বুধবার দুপুরে চনপাড়ায় একাধিক গ্রুপের মধ্যে এই গোলাগুলির ঘটনা ঘটে। তবে গ্রুপগুলোর নাম এখনও নিশ্চিত হওয়া যায়নি।

স্থানীয় থানা পুলিশ ও একাধিক গোয়েন্দা সংস্থা ঢাকা টাইমসকে জানায়, আধিপত্য বিস্তার নিয়েই মূলত এই গোলাগুলির ঘটনা।

এর আগে ১২ এপ্রিল মাদক চোরাকারবারি শাহাবউদ্দিন ও শমস বাহিনী তাদের দলবল নিয়ে আরেক মাদক কারবারি জয়নাল আবেদীন বাহিনীর সঙ্গে কয়েক দফায় সংঘর্ষে জড়ায়৷ এ ঘটনায় সানি, সম্রাট পারভেজ ও রোমান নামে ৩ জন গুলিবিদ্ধ হন।

গত বছরের নভেম্বরের শুরুর দিকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর ওরফে পরশের মৃত্যুর ঘটনায় মাদক প্রসঙ্গ উঠলে ‘মাদক ও অপরাধীদের অভয়ারণ্য’ হিসেবে পরিচিত চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের পাশাপাশি ইউপি সদস্য বজলুর রহমান ব্যাপকভাবে আলোচনায় আসেন। ১৮ নভেম্বর বিকেলে র‍্যাব-১–এর একটি দলের অভিযানে চনপাড়ার পূর্বগ্রাম এলাকা থেকে গ্রেপ্তার হন তিনি। ওই রাতেই র‍্যাব তার বিরুদ্ধে অস্ত্র, মাদক ও জাল টাকা রাখার অভিযোগে ৩টি মামলা করে। ওই ৩ মামলার বাইরেও বজলুরের বিরুদ্ধে হত্যা, মাদকসহ অন্তত ২৩টি মামলা ছিল বলে তখন জানিয়েছিল র‍্যাব।

আইনশৃঙ্খলাবাহিনী সূত্রে জানা গেছে, চনপাড়ার মাদক ব্যবসার নিয়ন্ত্রক ছিলেন এই বজলুর রহমান৷ গত ৩১ মার্চ কারাগারে থাকা অবস্থায় অসুস্থ হয়ে হাসপাতালে মারা যান বজলুর৷ তার মৃত্যুর পর চনপাড়ার নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টায় আছেন অন্য মাদক ব্যবসায়ীরা৷ এরই ধারাবাহিকতায় প্রায় সংঘর্ষের ঘটনা ঘটছে৷ এতে স্থানীয় বাসিন্দারা আতঙ্কে রয়েছেন৷

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews