1. admin@jn24news.com : admin :
  2. mail.bizindex@gmail.com : newsroom :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঈদ যাত্রায় বাড়ছে ঘরমুখো মানুষের ঢল খালেদা জিয়াকে তার জীবন ও সংগ্রামের বই হস্তান্তর খান ইউনিসে ইসরায়েলি বাহিনীর সঙ্গে হামাসের তুমুল লড়াই চলছে আমাদের ওপর ভয়ঙ্কর দানবের আক্রমণ চলছে: মির্জা ফখরুল কেএনফের পার্শ্ববর্তী দেশের সন্ত্রাসীদের কাছ থেকে অস্ত্র পেয়েছে: পররাষ্ট্রমন্ত্রী থানচিতে ব্যাংক ডাকাতির মূল উদ্দেশ্য অর্থ সংগ্রহ করা: স্বরাষ্ট্রমন্ত্রী বিভিন্ন ব্যাংক লোন নিয়ে করতেন আত্মসাৎ, গড়েছেন বিপুল ধনসম্পদ ঈদে সড়কে গাড়ির চাপ আছে, তবে যানজট নয়: সড়কমন্ত্রী অবিলম্বে সীমান্তজুড়ে বিপুল সংখ্যক সেনা মোতায়েনের দাবি রিজভীর ইসরায়েলে সরাসরি হামলার প্রস্তুতি ইরানের, দূরে থাকতে বলছে যুক্তরাষ্ট্রকে

আকর্ষণীয় ঈদ কালেকশন নিয়ে ‘ক্লথ বাংলাদেশ’

  • Update Time : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০২৩
  • ৮০ Time View

নিজস্ব প্রতিবিদক : দরজায় কড়া নাড়ছে আসন্ন ঈদুল ফিতর। ঈদকে ঘিরে সাধারণ মানুষের প্রস্তুতি তাই এবার একটু বেশি। প্রত্যেকবারের মত এবারের ঈদকে ঘিরে আয়োজনের কমতি নেই কোথাও। ক্লথ বাংলাদেশও এবার ঈদের সংগ্রহে নিয়ে আসছে সব বয়সীদের জন্য আকর্ষণীয় ডিজাইনের বিভিন্ন পোশাকের আয়োজন।

স্ক্রিন প্রিন্ট, ডিজিটাল প্রিন্ট, কারচুপি, এমব্রয়ডারির কাজ, জিওমেট্রিক, ট্র্যাডিশনাল, ফ্লোরাল এমন অনেক কিছুই থাকছে ক্লথ বাংলাদেশ’র এবারের ঈদ আয়োজনের পোশাকের মোটিফ। এছাড়া কালারের ক্ষেত্রে ভাইব্রেন্ট রাখা হয়েছে এবারের ঈদ কালেকশন।

ঈদুল ফিতরের এবারের আয়োজনে মেয়েদের জন্য ‘ক্লথ বাংলাদেশ’ এনেছে অরিজিনাল পাকিস্তানি, ইন্ডিয়ান সিঙ্গেল পিস কামিজ, লন থ্রি পিস, আনইস্টিচ লন। এছাড়াও রয়েছে আকর্ষণীয় পার্টি থ্রি পিস, এথনিক কূর্তি, ফ্যাশন টপস, এবং ডেনিমের কালেকশন। ক্লথ বাংলাদেশ’র এবারের আয়োজনে ছেলেদের জন্য থাকছে পাঞ্জাবি, সিঙ্গেল পিস কাবলি, বাবা-ছেলে ম্যাচিং পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফরমাল শার্ট, টি শার্ট, পোলো শার্ট, ডেনিম প্যান্ট, চিনো প্যান্ট, কার্গো প্যান্ট, পায়জামা ইত্যাদি। আরও রয়েছে প্রিমিয়াম স্যান্ডেল, স্নিকার্স, কেডস’সহ নানা রকম জুতার কালেকশন

প্রকৃতি ও ফ্যাশনের সঙ্গে তাল মিলিয়ে এবারের ঈদে সুতিসহ আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের কাটিং ও প্যাটার্নে রয়েছে বৈচিত্র্য। পাশাপাশি থাকছে ফেব্রিক্স ও ট্রেন্ডের ভিন্নতাও। বরাবরের মতোই ক্লথ বাংলাদেশ’র ঈদ আয়োজনে গুণগতমান ও ক্রেতাদের ক্রয়ক্ষমতার বিষয়টি প্রাধান্য দেওয়া হয়েছে। আকার, ডিজাইন ও প্যাটার্নের ভিন্নতার দিক বিবেচনা করে এসব পোশাকের মুল্য নির্ধারণ করা হয়েছে। পাশাপাশি এক্সক্লুসিভ পাঞ্জাবি থাকছে এবারের ক্লথ বাংলাদেশ’র ঈদের কালেকশনের মূল আকর্ষণ।

এছাড়া ক্লথ বাংলাদেশের ঈদ আয়োজনে ছেলে শিশুদের জন্য আনা হয়েছে বিভিন্ন কালারের পাঞ্জাবি। আরও রয়েছে বয়েজ শার্ট, টি-শার্ট, পোলো শার্ট । লং প্যান্টের পাশাপাশি রয়েছে কোয়ার্টার প্যান্ট। মেয়ে শিশুদের জন্য থাকছে পাকিস্তানি, ইন্ডিয়ান ও থাইল্যান্ডের ফ্রক, পার্টি ফ্রক, থ্রি পিস, ফ্যাশন টপস, টপ বটম সেট।

লাইফস্টাইল ব্র্যান্ড ‘ক্লথ বাংলাদেশ’ কাজ শুরু করেছে ২০২২ সালের ডিসেম্বর মাস থেকে। ক্লথ বাংলাদেশের আউটলেটটি ঠিকানা সেক্টর- ১৩ হাউস- ১৩ লেভেল-২, কে,সি টাওয়ার (কে এফ সি এবং হাতিল বিল্ডিং), সোনারগাঁও জনপদ রোড, উত্তরা, ঢাকা ১২৩০।

‘ক্লথ বাংলাদেশে’র নিজস্ব ওয়েবসাইট (www.clothbangladesh.com)
ফেসবুক পেজ (www.facebook.com/ClothBangladeshLTD)
ইন্সটাগ্রাম (www.instagram.com/clothbangladesh.official) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে ও ঢাকার বাইরে থেকে অর্ডার করতে পারবেন এবং সারাদেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2019 Breaking News
Theme Customized By BreakingNews